Death

ভরসন্ধ্যায় ইটভাটার মালিককে গুলি করে খুন কেতুগ্রামে, তদন্তে পুলিশ

সহিদুল সরাসরি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন কি না, তা এখনও জানা যায়নি। তবে স্থানীয়দেরই দাবি, এলাকায় তাঁর যথেষ্ট প্রভাব ছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কেতুগ্রাম শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ২৩:০৭
Share:

—প্রতীকী চিত্র।

দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন এক ইটভাটার মালিক। রবিবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের কেতুগ্রামে ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, নিহতের নাম বটু মির্জা ওরফে মির্জা সহিদুল (৫২)। তাঁর বাড়ি কেতুগ্রাম থানার রাজুয়া গ্রামে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বাদশাহী রোডের ধারে রাইখাঁর কাছে ইটভাটা রয়েছে সহিদুলের। প্রতি দিনের মতো তিনি রবিবার সন্ধ্যায় ইটভাটায় গিয়েছিলেন। ইটভাটার সামনেই দাঁড়িয়েছিলেন তিনি। সেই সময় দুষ্কৃতীরা তাঁকে খুব কাছ থেকেই গুলি করে বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীরা জানান, গুলি লাগার পরে নিজেকে বাঁচাতে ইটভাটা লাগোয়া একটি ঘরে ঢুকে পড়েন সহিদুল। দুষ্কৃতীরা সেখানে গিয়ে তাঁকে টেনে বার করে পর পর আরও পাঁচ-ছয় রাউন্ড গুলি করে। এর পরেই পালিয়ে যায় হামলাকারীরা। স্থানীয়েরাই সহিদুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বোলপুর মহকুমা হাসপাতাল নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

সহিদুল সরাসরি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন কি না, তা এখনও জানা যায়নি। তবে স্থানীয়দেরই দাবি, এলাকায় তাঁর যথেষ্ট প্রভাব ছিল। কিন্তু কেন তাঁকে খুন করা হল, তা তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন