Death

Dead Body: পরিত্যক্ত খাদানে মিলল খুড়শ্বশুর ও জামাইয়ের দেহ, দু’দিন ধরে নিখোঁজ থাকার পর সন্ধান

রানিগঞ্জের বালি বাঙ্কার এলাকার বাসিন্দা বিপিন ভুঁইয়া (৪২) এবং তাঁর জামাই রাকেশ কুমার (২১)-এর দেহ উদ্ধার হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানিগঞ্জ শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৩:৪৩
Share:

খুড়শ্বশুর এবং জামাইয়ের দেহ মিলল পরিত্যক্ত খাদানে। প্রতীকী ছবি।

জোড়া মৃতদেহ উদ্ধার হল আসানসোলের রানিগঞ্জ এলাকার একটি পরিত্যক্ত খাদান থেকে। বৃহস্পতিবার রানিগঞ্জ থানার চলবলপুরের একটি সৌরবিদ্যুৎ কেন্দ্রের পাশে পরিত্যক্ত খাদান থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করেছে রানিগঞ্জ থানার পুলিশ। পাঠানো হয়েছে ময়নাতদন্তে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানিগঞ্জের জেমারি গ্রাম পঞ্চায়েতের দুই নম্বর বালি বাঙ্কার এলাকার বাসিন্দা বিপিন ভুঁইয়া (৪২) এবং তাঁর জামাই রাকেশ কুমার (২১)। বৃহস্পতিবার সকালে রানিগঞ্জের চলবলপুরের বাসিন্দারা খাদান থেকে দুর্গন্ধ পান। এর পর তাঁরা দেহ দু’টি দেখতে পান। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

Advertisement

মৃত বিপিনের স্ত্রী মিনা ভুঁইয়ার বক্তব্য, ‘‘গত পরশু থেকে আমার স্বামী এবং জামাই বাড়ি ফেরেনি। গত কাল আমরা নিখোঁজ ডায়েরি করেছি। আমার স্বামী দিনমজুর হিসাবে কাজ করতেন। এলাকায় কারও সঙ্গে কোনও শত্রুতাও ছিল না। কী ভাবে এই ঘটনা ঘটল বুঝতে পারছি না। তবে ওদের দু’জনকে খুন করা হয়েছে।’’ বিপিনের ছেলে অঙ্কিতের কথায়, ‘‘আমার বাবা কাজে গিয়েছিল। আবার গত পরশু সন্ধ্যায় জামাইবাবুও প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে গিয়েছিল। কিন্তু দু’জনের দেহ বাড়ি থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে একটি পরিত্যক্ত খাদানে পাওয়া গিয়েছে। এটাই আমাদের কাছে খুব রহস্যজনক লাগছে।’’ পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, মঙ্গলবার মৃতদের মোবাইল বন্ধ ছিল। বার বার ফোন করেও পাওয়া যায়নি। কিন্তু বুধবার থেকে রহস্যজনক ভাবে সেই বন্ধ থাকা মোবাইল চালু হয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন