Jitendra Tiwari

Jitendra Tiwari: দলীয় কর্মীকে দেখতে গিয়ে বিক্ষোভের মুখে জিতেন্দ্র, রাস্তায় বসে ‘হেনস্থা’র বিরুদ্ধে প্রতিবাদ বিজেপি নেতার

বিজেপি কর্মী সোনালি চাকরি দেওয়ার নাম করে টাকা তুলেছিলেন, তাই জিতেন্দ্রকে দেখে সকলে ক্ষোভে ফেটে পড়েন বলে দাবি তৃণমূলের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাণ্ডবেশ্বর শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৬:০৫
Share:

রাস্তায় বসে প্রতিবাদ জিতেন্দ্রর। ছবি: ভিডিয়ো গ্র্যাব।

অসুস্থ দলীয় কর্মীকে দেখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন রাজ্যের প্রাক্তন বিধায়ক তথা অধুনা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। পুলিশের সামনেই তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। সরাসরি তৃণমূলের দিকে আঙুল তুলেছেন জিতেন্দ্র। বিহিত চেয়ে রাস্তায় বসে প্রতিবাদ জানান তিনি।

Advertisement

বুধবার পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরে কোলিয়ারির খোট্টাদিহি গ্রামে বিজেপি কর্মী সোনালি গিরিকে দেখতে যান জিতেন্দ্র। কিন্তু গ্রামে ঢোকার মুখে তাঁর গাড়ি ঘিরে ধরেন স্থানীয়রা। পুলিশ এবং দলীয় কর্মীরা চেষ্টা করেও বিক্ষুব্ধ মানুষদের হটাতে পারেননি। তাতে গাড়ি থেকে নেমে আসেন জিতেন্দ্র।

ছবি: ভিডিয়ো গ্র্যাব।

কিন্তু তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। ভিড়ের সঙ্গে ধস্তাধস্তিও বাধে তাঁর। জিতেন্দ্র অভিযোগ করেন, ইসিএল কর্মী তথা এলাকায় তৃণমূলের এক কর্মী নিতাই মণ্ডলের উস্কানিতেই অহেতুক হেনস্থা করা হয় তাঁকে। এর পরই হেনস্থার প্রতিবাদে রাস্তায় বসে পড়েন জিতেন্দ্র। পরে পাণ্ডবেশ্বর .থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে থানায় গিয়ে হেনস্থার অভিযোগ দায়ের করেন জিতেন্দ্র।

Advertisement

এই ঘটনা। উত্তেজনা ছড়িয়েছে খোট্টাডিহিতে। তবে পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, ‘‘চাকরি দেওয়ার নাম করে অনেকের কাছ থেকে টাকা নিয়েছিলেন সোনালি। জিতেন্দ্র পৌঁছনোর আগে সোনালির কাছে টাকা চাইতে গিয়েছিলেন ওই সমস্ত মানুষ। তার মধ্যে জিতেন্দ্রকে দেখে চটে যান তাঁরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন