Kidnap

নাবালিকাকে অপহরণ করে পাচারের অভিযোগ! আসানসোলে যুবককে গ্রেফতার করল পুলিশ

পুলিশ সূত্রে খবর, দিল্লির সাগরপুর থানার রঘুনগরে ১৭ বছর বয়সি ওই কিশোরীর বাড়ি। দিন কয়েক আগে সে পরিবারের সঙ্গে মেমারি থানার তক্তিপুরে মাজারে এসেছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ২২:১২
Share:

দিন কয়েক আগে কিশোরী পরিবারের সঙ্গে মেমারি থানার তক্তিপুরে মাজারে এসেছিল। —প্রতীকী চিত্র।

দিল্লির এক কিশোরীকে অপহরণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ। সূত্রের খবর, ধৃতের নাম মহম্মদ দানিশ আনসারি। পশ্চিম বর্ধমানের আসানসোল উত্তর থানার আলিনগরে ওই বাসিন্দাকে সোমবার রাতে বাড়ি থেকেই গ্রেফতার করা হয়। গ্রেফতারির পর যুবক পুলিশকে জানিয়েছেন, অপহৃতাকে উদ্ধার করতে তিনি তদন্তকারীদের সাহায্য করবেন। মঙ্গলবার ধৃতকে বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হলে তাঁকে ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দিল্লির সাগরপুর থানার রঘুনগরে ১৭ বছর বয়সি ওই কিশোরীর বাড়ি। দিন কয়েক আগে সে পরিবারের সঙ্গে মেমারি থানার তক্তিপুরে মাজারে এসেছিল। কিশোরীর মানসিক সমস্যা রয়েছে বলে জানিয়েছে তার পরিবার। শনিবার সকাল ৮টা নাগাদ মাজার থেকে কাউকে কিছু না বলে সে বেরিয়ে পড়ে। তার পর থেকে তার আর কোনও খবর মেলেনি।

বিভিন্ন জায়গায় খোঁজখবর করে কিশোরীর পরিবারের লোকজন জানতে পারেন, আসানসোল রেলপাড় এলাকার এক যুবক তাঁদের মেয়েকে অপহরণ করে আটকে রেখেছেন। এর পর কিশোরীর মা মেমারি থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ একটি অপহরণের মামলা রুজু করে। এর পর মেয়েটির খোঁজে আলিনগর এলাকায় যায় পুলিশ। কিন্তু অভিযুক্তের বাড়িতে গিয়ে মেয়েটির হদিশ মেলেনি। জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় দানিশকে। মেয়েটি কোথায়, তা জানতে ধৃতকে জেরা করছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন