দেওয়াল মোছার প্রতিবাদে শ্লীলতাহানি, অভিযোগ

দেওয়াল লিখন মোছার প্রতিবাদ করায় এক সিপিএম সমর্থক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল বর্ধমানের মেমারিতে। শনিবার রাতে কিছু তৃণমূল কর্মী তাঁকে মারধর ও নিগ্রহ করে বলে অভিযোগ করেছেন মহিলা। পুলিশ অবশ্য রবিবার রাত পর্যন্ত কোনও অভিযুক্তকে ধরতে পারেনি। তৃণমূলের অবশ্য দাবি, এমন কোনও ঘটনা ঘটেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেমারি শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৫ ০২:২৫
Share:

দেওয়াল লিখন মোছার প্রতিবাদ করায় এক সিপিএম সমর্থক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল বর্ধমানের মেমারিতে।

Advertisement

শনিবার রাতে কিছু তৃণমূল কর্মী তাঁকে মারধর ও নিগ্রহ করে বলে অভিযোগ করেছেন মহিলা। পুলিশ অবশ্য রবিবার রাত পর্যন্ত কোনও অভিযুক্তকে ধরতে পারেনি। তৃণমূলের অবশ্য দাবি, এমন কোনও ঘটনা ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেমারির ৩ নম্বর ওয়ার্ডের রায়পাড়ায় দলীয় প্রার্থী নিয়াজউদ্দিন শেখের সমর্থনে শুক্রবার দেওয়াল লিখেছিলেন সিপিএম কর্মীরা। ওই মহিলা অভিযোগ করেন, শনিবার রাত ১১টা নাগাদ তিনি দেখেন, তৃণমূলের কয়েক জন কর্মী সেই রকম একটি দেওয়াল চুনকাম করছে।

Advertisement

তিনি প্রতিবাদ করতে গেলে প্রথমে চুলের মুঠি ধরে মারধর, তার পরে তাঁর শাড়ি ছিঁড়ে দেওয়া হয় বলে মহিলার অভিযোগ। তাঁর কথায়, “আমার চিৎকার শুনে লোকজন দৌড়ে এলে ওরা পালায়।” রবিবার সকালে মেমারি থানায় তিন তৃণমূল কর্মীর নামে অভিযোগ করেন ওই মহিলা।

মেমারির সিপিএম নেতা তথা দলের জেলা কমিটির সদস্য সনৎ বন্দ্যোপাধ্যায়ের দাবি, “আমাদের দেওয়াল লিখন তৃণমূলের লোকেরা মুছে দিচ্ছে, এমন অভিযোগ নানা এলাকা থেকেই পাচ্ছি। রায়পাড়ায় প্রতিবাদ করে মহিলাকে নিগৃহীত হতে হল। পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে বুঝেই ওরা এ সব করছে।” তাঁর আরও অভিযোগ, প্রচারেও বাধা দিচ্ছে তৃণমূল। দিন কয়েক আগে ১৩ নম্বর ওয়ার্ডে দলের প্রার্থী অভিজিৎ কোঙার প্রচারে গিয়ে আক্রান্ত হন।

তৃণমূল যদিও কোনও হামলার কথা মানতে চায়নি। মেমারির তৃণমূল নেতা তথা বিদায়ী পুরপ্রধান স্বপন বিষয়ীর পাল্টা বক্তব্য, “এমন ঘটনার কথা জানা নেই। সিপিএম মিথ্যে অভিযোগ করে ভোটের মুখে এলাকায় অশান্তি তৈরির চেষ্টা করছে।” পুলিশ জানায়, অভিযুক্তদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন