Murder

ফাঁকা বাড়িতে মিলল ছাত্রীর দেহ, বাইরে থেকে বন্ধ দরজা, ঘরে জ্বলছে আলো, রহস্য ঘনাচ্ছে রসুলপুরে

ফাঁকা বাড়ি থেকে উদ্ধার হল ছাত্রীর দেহ। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের রসুলপুরের নতুন রাস্তায়। মৃত ছাত্রীর পরিবারের সদস্য এবং স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, খুন করা হয়েছে নাবালিকাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫০
Share:

ফাঁকা বাড়িতে মিলল ছাত্রীর মৃতদেহ। প্রতীকী চিত্র।

ফাঁকা বাড়ি থেকে উদ্ধার হল ছাত্রীর মৃতদেহ। আর এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের রসুলপুরের নতুন রাস্তা এলাকায়। মৃত ছাত্রীর পরিবারের সদস্য এবং স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, খুন করা হয়েছে ওই নাবালিকাকে। পুলিশ ওই রহস্যমৃত্যুর তদন্ত শুরু করেছে।

Advertisement

রসুলপুরের নতুন রাস্তা এলাকায় মা এবং ভাইয়ের সঙ্গে থাকত ওই নাবালিকা। সে দ্বাদশ শ্রেণির পড়ুয়া। প্রতি দিন ভোরে সব্জি আনতে রসুলপুর থেকে মেমারি যান ওই ছাত্রীর মা। বৃহস্পতিবার ভোরেও তিনি মেয়েকে একা বাড়িতে রেখে গিয়েছিলেন সব্জি আনতে। সেই সময় বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়েছিলেন বলে তাঁর দাবি। জ্বলছিল ঘরের আলোও। সকাল ৭টা বাজার কিছুটা আগে তিনি ফিরে আসেন বাড়িতে। তিনি এবং তাঁর ভাইপো দেখতে পান, ওই ছাত্রী পড়ে রয়েছে মৃত অবস্থায়। তাঁদের দাবি, কিছুটা ফোলা অবস্থায় ছিল নাবালিকার মুখ। তাঁদের চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে যান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশও।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছতেই স্থানীয় বাসিন্দারা মৃতদেহ ধীরে বিক্ষোভ দেখাতে থাকেন। তাঁদের বুঝিয়ে ময়নাতদন্তের জন্য দেহ পাঠায় পুলিশ। এলাকায় যান জেলার পুলিশ সুপার কামনাশিস সেনও। পুলিশের প্রাথমিক অনুমান, এই ঘটনা সকালের দিকেই ঘটেছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। তলব করা হয়েছে ফরেনসিক টিমকেও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন