drug case

দুর্গাপুর বাসস্ট্যান্ড থেকে উদ্ধার কোটি টাকার হেরোইন, গ্রেফতার পলাশির এক ব্যক্তি

পুলিশ জানিয়েছে ধৃত ব্যক্তির নাম মনিরুল শেখ। তাঁর বাড়ি নদিয়া জেলার পলাশি থানার অন্তর্গত ছোট নলদহ গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১২:১৬
Share:

ধৃত ব্যক্তির থেকে উদ্ধার হওয়া পাউডারের মতো জিনিস। নিজস্ব চিত্র।

দুর্গাপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে মাদক-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় এই অভিযানে অভিযুক্তের থেকে প্রায় ৫০০ গ্রাম সাদা পাউডারের মতো জিনিস উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া পাউডারের মতো বস্তু হেরোইন বলে অনুমান পুলিশের। যার বাজারদর প্রায় এক কোটি টাকা।

Advertisement

পুলিশ জানিয়েছে ধৃত ব্যক্তির নাম মনিরুল শেখ। তাঁর বাড়ি নদিয়া জেলার পলাশি থানার অন্তর্গত ছোট নলদহ গ্রামে। শুক্রবার সন্ধ্যায় মনিরুলকে দুর্গাপুর বাসস্ট্যান্ড থেকে কোক ওভেন থানার পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছেন ডিসি (ইস্ট) অভিষেক গুপ্ত। তিনি বলেছেন, ‘‘অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে নার্কোটিক্স ড্রাগ অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইনে মামলা দায়ের করা হয়েছে।’’ এই ঘটনার সাক্ষীও রয়েছে বলে দাবি করেছেন ওই পুলিশ অফিসার। তিনি জানিয়েছেন, অভিযুক্তকে শনিবার দুর্গাপুর আদালতে তোলা হবে এবং পুলিশি হেফাজতে নেওয়ার জন্য আবদেন জানানো হবে। উদ্ধার হওয়া মাদক পরীক্ষা করে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন