Bhabanipur Bypoll

Bhabanipur bye-Election: মুখ্যমন্ত্রীর হয়ে ভবানীপুরে তিনদিন প্রচার করবেন অভিষেক

১৮ তারিখ সন্ধ্যায় লক্ষ্মীনারায়ণ মন্দিরের প্রেক্ষাগৃহে ভবানীপুর বিধানসভা এলাকার বাছাই করা ভোটারদের সঙ্গে মিলিত হবেন অভিষেক। ফের ২৫ ও ২৬ তারিখ প্রচার করবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৩:১০
Share:

মুখ্যমন্ত্রীর হয়ে তিনদিন প্রচারে সময় দেবেন অভিষেক। ফাইল চিত্র

মুখ্যমন্ত্রীর হয়ে ভবানীপুরে তিন দিন প্রচার করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রের খবর, ভবানীপুর বিধানসভার উপনির্বাচনে আগামী ১৮ সেপ্টেম্বর একটি ঘরোয়া প্রচার সভায় অংশ নেবেন তিনি। পরে ২৫ ও ২৬ সেপ্টেম্বর ফের দুটি পৃথক ঘরোয়া সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভোট প্রচার করতে পারেন তিনি। এরই মধ্যে অবশ্য মুর্শিদাবাদ জেলার দুই বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের হয়ে প্রচার চালাবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ২৩ তারিখ জঙ্গিপুর ও শমসেরগঞ্জে প্রচারসূচি রয়েছে তাঁর। তারপর কলকাতায় ফিরে এসে ফের ভবানীপুর উপনির্বাচনের প্রচারে অংশ নিতে পারেন তিনি।

Advertisement

১৮ তারিখ সন্ধ্যায় লক্ষ্মীনারায়ণ মন্দিরের প্রেক্ষাগৃহে ভবানীপুর বিধানসভা এলাকার বাছাই করা ভোটারদের সঙ্গে মিলিত হবেন তিনি। তাঁদের সঙ্গেই নৈশভোজ সারার কথা অভিষেকের। ভবানীপুরের উপনির্বাচনে প্রচার শেষ হবে ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটায়। তাই প্রচারপর্ব শেষের আগেই তিনি ফের ২৫ ও ২৬ তারিখে প্রচার করবেন। যেহেতু এবারের ভোটে বড় জনসমাবেশ, মিছিল বা রোডশো করার অনুমতি নেই, তাই ওই দু’দিনও ঘরোয়া সভা করেই তাঁকে প্রচার করতে দেখা যাবে।

ভবানীপুর বিধানসভার বেশ কয়েকটি ওয়ার্ডে বিজেপি-র ভালো ভোট রয়েছে বলে অনেকের অনুমান । তাই সেই ভোটে ভাগ বসাতেই অভিষেক প্রচার করবেন বিজেপি-র দিকে ঝুঁকে থাকা ওয়ার্ডগুলিতেই। সূত্রের খবর, ওই দু’দিন তিনি মুখ্যমন্ত্রীর হয়ে প্রচার করবেন ৭০ ও ৭৪ নম্বর ওয়ার্ডে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন