John Barla

John barla: বার্লার বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখছে রাজ্য বিজেপি

সাধারণ মানুষের মধ্যে তার প্রভাব কতখানি পড়েছে সে সব নিয়ে জেলা সভাপতিকে রিপোর্ট পাঠাতে বলেছেন বিজেপির রাজ্য নেতৃত্ব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ০৬:০৩
Share:

ফাইল চিত্র।


কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে রীতিমতো উদ্বিগ্ন বিজেপির রাজ্য নেতৃত্ব। ওই অভিযোগের বিষয়ে বিশদে জানতে বৃহস্পতিবার সাতসকালে জেলা বিজেপি সভাপতিকে ডুয়ার্সে পাঠিয়েছেন দলের রাজ্য নেতৃত্ব।

Advertisement

দলীয় সূত্রের খবর, রাজ্য বিজেপির এক শীর্ষ নেতার নির্দেশে জলপাইগুড়ি জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামী এ দিন প্রথমে নাগরাকাটায় এবং পরে মালবাজারে গিয়ে কয়েক দফায় বৈঠক করেছেন। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বার্লার বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ উঠেছে, তা কতটা গুরুতর, সাধারণ মানুষের মধ্যে তার প্রভাব কতখানি পড়েছে সে সব নিয়ে জেলা সভাপতিকে রিপোর্ট পাঠাতে বলেছেন বিজেপির রাজ্য নেতৃত্ব। এ দিকে, বানারহাটের জনজাতি যুবতীর অভিযোগের ভিত্তিতে ধৃত ব্যবসায়ী জয়চাঁদ আগরওয়ালকে এ দিন জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হয়। জলপাইগুড়ি জেলা আদালতের অতিরিক্ত জেলা জজ (চতুর্থ কোর্ট) সন্দীপ চৌধুরী অভিযুক্ত ওই ব্যবসায়ীকে দু’দিনের পুলিশি হেফাজতে পাঠান।

এ দিন জেলা আদালতে পাঠানো পুলিশের রিপোর্টে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লার নামও রয়েছে। রিপোর্টে পুলিশ জানিয়েছে, সংশ্লিষ্ট যুবতীর অভিযোগ অনুযায়ী ২০০৮ সাল থেকে তাঁর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করেছিলেন অভিযুক্ত ব্যবসায়ী জয়চাঁদ আগরওয়াল। গত বছরের অগস্ট মাসে তিনি এ ব্যাপারে আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লাকে নালিশ জানালে সাংসদ অভিযুক্তের কাছ থেকে ৫০ লক্ষ টাকা নিয়ে আত্মসাৎ করেছেন বলে ওই যুবতী অভিযোগ করেছেন পুলিশের কাছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন