Haridevpur

হরিদেবপুরে বাড়ির শৌচাগার থেকে উদ্ধার রক্তাক্ত দেহ, তদন্তে পুলিশ

মঙ্গলবার রাতে বাপ্পার দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। তাঁর মাথায় আঘাতের চিহ্ন ছিল বলে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১৫:৪৯
Share:

হরিদেবপুরের এই বাড়িতেই থাকতেন বাপ্পা ভট্টাচার্য। নিজস্ব চিত্র।

নিজের বাড়ি থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার হল হরিদেবপুরে। মৃতের নাম বাপ্পা ভট্টাচার্য। বছর তেতাল্লিশের বাপ্পা একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাপ্পা হরিদেবপুরে একটি দোতলাবাড়িতে একাই থাকতেন। তাঁর মেয়ে বিবাহসূত্রে অন্যত্র থাকেন। মঙ্গলবার রাতে বাপ্পার দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। তাঁর মাথায় আঘাতের চিহ্ন ছিল বলে জানা গিয়েছে।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, গত রবিবার মেয়ের সঙ্গে তাঁর শেষ যোগাযোগ হয়। তার পর থেকে বাবার সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারেননি। পরে প্রতিবেশীদের কাছে খবর পেয়ে বাড়িতে আসেন তিনি। পুলিশ জানিয়েছে, বাপ্পার দোতলার ঘরের জিনিসপত্র যত্রতত্র ছড়ানো ছিল। মেঝেতে রক্তের দাগও রয়েছে।

Advertisement

ঘটনার তদন্তে হরিদেবপুর থানার পাশাপাশি ঘটনাস্থলে যান লালবাজারের গোয়েন্দা দফতরের আধিকারিকরা। ওই বাড়িতে বাইরে থেকে কেউ এসেছিলেন কি না তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন