Bhabanipur

Crime: ভবানীপুরে ঘরের দরজা ভেঙে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, খুনের অভিযোগে ধৃত স্ত্রী

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২২ ২২:০১
Share:

হত্যার অভিযোগ গ্রেফতার স্ত্রী। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজের বাড়িতেই ঝুলন্ত অবস্থায় এক যুবকের দেহ উদ্ধার হল। পরিবারের করা খুনের অভিযোগের ভিত্তিতে ওই ঘটনায় মৃতের স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ভবানীপুরের চক্রবেড়িয়া রোড এলাকার।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে উৎসব মণ্ডল নামে বছর উনত্রিশের এক যুবকের অস্বাভিক মৃত্যুর খবর পায় ভবানীপুর থানার পুলিশ। এর পর ৪৮ নম্বর দক্ষিণ চক্রবেড়িয়া রোডে উৎসবের বাড়িতে পৌঁছয় তারা। সেখানে বন্ধ ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হয় ওই যুবকের ঝুলন্ত দেহ।

ওই ঘরের মধ্যে তাঁর স্ত্রীও ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। মৃতের গলায় ক্ষত-সহ শরীরের বেশ কিছু জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট হাতে পেয়ে, উৎসবকে হত্যা করা হয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। বেশ কিছু দিন ধরেই উৎসবের রোজগার ছিল না বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। পরিচিতদের কাছ থেকে বেশ কিছু টাকা ধার করেছিলেন তিনি। এ নিয়ে পারিবারিক অশান্তি চলছিল বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। অন্য দিকে উৎসবের বাবার অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। মঙ্গলবার গ্রেফতার করা হয় মৃতের স্ত্রীকে। পারিবারিক অশান্তির জেরে এই খুন কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন