Cabinet Meet

নবান্নে নয়, বিধানসভায়, ২৮ নয়, ২৫ নভেম্বর, স্থান এবং কাল বদলাল রাজ্য মন্ত্রিসভার বৈঠকের

২৫ নভেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভার শীতকালীন অধিবেশনে যোগ দিতে আসবেন। ওই দিনই তিনি বিধানসভার নতুন সংগ্রহশালার উদ্বোধন করবেন। মন্ত্রিসভার বৈঠকও ওই দিনই হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ০৯:৪৬
Share:

পশ্চিমবঙ্গ বিধানসভা। ফাইল চিত্র।

এগিয়ে আনা হল রাজ্য মন্ত্রিসভার বৈঠক। আগে ঠিক ছিল ২৮ নভেম্বর নবান্নে এই বৈঠক হবে। কিন্তু জানা যাচ্ছে নবান্নে নয়, ২৫ নভেম্বর মন্ত্রিসভার বৈঠকটি হবে বিধানসভায়।

Advertisement

২৫ নভেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভার শীতকালীন অধিবেশনে যোগ দিতে আসবেন। ওই দিনই বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি বিধানসভার নতুন সংগ্রহশালা এবং ডিজিটাল গ্রন্থাগারের উদ্বোধন করবেন। উদ্বোধনে উপস্থিত থাকতে পারেন রাজ্যের নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোস। শাসকদল সূত্রে খবর, শীতকালীন অধিবেশনে ওই এক দিনই উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী। শুক্রবার (২৫ নভেম্বর) বিধানসভার বিরতির সময় এই বৈঠকটি হতে পারে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর বিধানসভায় শীতকালীন অধিবেশন শুরু হয়েছে। চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন