Mamata Banerjee

Bhabanipur bye-Election: ভবানীপুরের কর্মিসভায় মমতাকে জয়ী করতে বললেন চেতলার প্রবীণ বামপন্থী নেতা

মুখ্যমন্ত্রীর বক্তৃতা শুরুর আগেই এলাকার অশীতিপর বামপন্থী নেতাকে মঞ্চে নিয়ে আসেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী ও পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ২০:০৯
Share:

অহীন্দ্র মঞ্চে তৃণমূলের কর্মিসভায় এসে ভবানীপুরের উপনির্বাচনে মমতাকে সমর্থন জানিয়ে গেলেন অশীতিপর বামপন্থী নেতা বাদল চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

কর্মিসভায় এসে মমতাকে জয়ী করতে বললেন চেতলার প্রবীণ বামপন্থী নেতা। বুধবার দক্ষিণ কলকাতার চেতলার অহীন্দ্র মঞ্চে ভবানীপুর বিধানসভা উপনির্বাচন উপলক্ষে কর্মিসভা অনুষ্ঠিত হয়। সেখানেই মুখ্যমন্ত্রীর বক্তৃতা শুরুর আগেই এলাকার অশীতিপর বামপন্থী নেতা বাদল চট্টোপাধ্যায়কে মঞ্চে নিয়ে আসেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী ও পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। মঞ্চে এসেই তিনি কিছুর বলার ইচ্ছে প্রকাশ করেন। তৃণমূলনেত্রী নিজের বক্তৃতা শুরুর আগে তাঁকে বলার সুযোগ করে দেন।

Advertisement

বছর ৮৪-র বাদল ভবানীপুরের ভোটারদের উদ্দ্যেশে বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় তো সারা বাংলায় জিতে বসে আছেন। তাই নতুন করে কেন তাঁকে আবার লড়াই করতে হবে?’’ তিনি আরও বলেন,‘‘সমস্ত রাজনৈতিক দল সমস্ত সংগ্রামী মানুষের কাছে আমার আবেদন মমতাকে যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় আমরা জেতাতে পারি।কেউ যাতে তাঁর বিরুদ্ধে দাঁড়ানোর সাহস না করেন।’’ বক্তৃতা শেষে তাঁকে মঞ্চে তৃণমূলের প্রথমসারির নেতাদের সঙ্গে বসতেও দেওয়া হয়। যদিও, ভবানীপুরে কংগ্রেস প্রার্থী না দেওয়ায় বামফ্রন্টের প্রার্থী হয়েছেন সিপিএমের আইনজীবী নেতা শ্রীজীব বিশ্বাস। তা সত্ত্বেও এই বামপন্থী মানুষটির সমর্থন পেয়েছেন মমতাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন