Coronavirus in West Bengal

হাওড়ায় কোন কোন পাড়া স্পর্শকাতর, তালিকা দিল রাজ্য

হাওড়া জেলার কোন কোন এলাকাগুলি অতি স্পর্শকাতর, তা দেখে নিন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২০ ১৯:৪৬
Share:
০১ ১০

রাজ্যের চারটি জেলাকে রেড জোন হিসাবে আগেই চিহ্নিত করা হয়েছিল। এ বার ওই চার জেলার কোন কোন এলাকা অতি স্পর্শকাতর, তার একটি তালিকা প্রকাশ করল রাজ্য সরকার। এর মধ্যে হাওড়া নিয়ে শুরু থেকেই উদ্বিগ্ন ছিল প্রশাসন। এ দিন তালিকা প্রকাশের পর দেখা গিয়েছে সেখানকার ২২টি ওয়ার্ডের ৪৩টি জায়গাকে অতি সংবেদনশীল হিসাবে চিহ্নিত করা হয়েছে।

০২ ১০

হাওড়া জেলার কোন কোন এলাকাগুলি অতি স্পর্শকাতর, তা দেখে নিন এক এক নজরে—

Advertisement
০৩ ১০

হাওড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের দুই এলাকা, ব্যানার্জি বাগান লেন এবং ফকির পাঠক লেনকে অতিসংবেদশীল জায়গা হিসাবে চিহ্নিত করা হয়েছে। ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের থেকে কালুপাড়া লেন এবং শ্রী অরবিন্দ রোড অতিসংবেদনশীল জায়গা।

০৪ ১০

৬ নম্বর ওয়ার্ডের উত্তম ঘোষ লেন, গোপাল ঘোষ লেন, কৈবর্ত পাড়া লেন রয়েছে এই তালিকায়। রয়েছে ১০ নম্বর ওয়ার্ডের ভৈরব দত্ত লেন, নন্দী বাগান লেন। ১২ নম্বর ওয়ার্ডের অতুল ঘোষ লেন, উপেন্দ্র মিত্র লেন, শ্যামাচরণ চৌধুরী লেন, বেলেলিয়াস রোড রয়েছে তালিকায়।

০৫ ১০

১৫ নম্বর ওয়ার্ডের সনাতন মিস্ত্রি লেন, ১৯ নম্বর ওয়ার্ডের ১২ নম্বর জোলাপাড়া মসজিদ লেন, মধুসূদন বিশ্বাস লেন, সাতকড়ি চ্যাটার্জি লেন, রামেশ্বর মালিয়া লেন, বসরুদ্দিন মুন্সি লেন অতি সংবেদনশীল জায়গা হিসাবে চিহ্নিত হয়েছে। চিহ্নিত হয়েছে ২০ নম্বর ওয়ার্ডের ৬৬ নম্বর জোলাপাড়া মসজিদ লেন, গঙ্গারাম বৈরঙ্গী লেনও।

০৬ ১০

২৭ নম্বর ওয়ার্ডের রাজবল্লভ সাহা লেন, মহেন্দ্রনাথ রায় লেন, কালিবাবু বাজার, ২৮ নম্বর ওয়ার্ডের কৈলাস বোস লেন, বরোদাচরণ কেদার ভট্টাচার্য লেন, গোপাল ব্যানার্জি লেন এবং ২৯ নম্বর ওয়ার্ডের চিন্তামণি দে রোড, হাট লেন-মল্লিক ফটক ও মল্লিক ফটক এই তালিকা রয়েছে।

০৭ ১০

৩০ নম্বর ওয়ার্ডের জিসিআরসি ঘাট রোড, কাউয়িস ঘাট রোড, বনবিহারি বোস রোড অতিসংবেদনশীল। ৩৩ নম্বর ওয়ার্ডের অবিনাশ ব্যানার্জি লেন, ৩৪ নম্বর ওয়ার্ডের কালিকুমার মুখার্জি লেন, ৩৬ নম্বর ওয়ার্ডের গেঞ্জেস গার্ডেন অ্যাপার্টমেন্ট, শালিমার আরপিএফ ব্যারাক, ৩৮ নম্বর ওয়ার্ডের নারায়ণ হাসপাতাল সংলগ্ন আন্দুল রোড এবং ৪০ নম্বর ওয়ার্ডের কাজিপাড়া লেন অতিসংবেদনশীল এলাকার মধ্যে পড়ছে।

০৮ ১০

৪১ নম্বর ওয়ার্ডের ক্যারি রোড, ৫৯ নম্বর ওয়ার্ডের কাশি মণ্ডল লেন, ঘুসুড়ি, ৬০ নম্বর ওয়ার্ডের গিরিশ ঘোষ রোড ঘুসুড়ি এবং ৪ নম্বর ওয়ার্ডের ভট্টনগর এই তালিকায় রয়েছে।

০৯ ১০

হাওড়া গ্রামীণ এলাকার একাধিক জায়গাকেও অতি সংবেদনশীল বলে চিহ্নিত করা হয়েছে। এর মধ্যে রয়েছে, ২৭ নম্বর উলুবেড়িয়া পুরসভার আরপিএফ ব্যারাক, বাগনান-২-র ভিলেজ সাহারা, বালি জগাছার সিআর দাস সরণী, ঘোষ পাড়া, দক্ষিণ চাকপাড়া , ঝাউতলা, ডোমজুড়ের বাল্টিকুড়ি ইএসআই হাউজিং কমপ্লেক্স এবং ওয়াদিপুর।

১০ ১০

এ ছাড়াও রয়েছে জগৎবল্লভপুররে একবরপুর, লস্করপুর, সাঁকরাইলের উত্তর ধূলাগড় মল্লিকপাড়া, পঞ্চপাড়া, ভিলেজ নলপুর এবং ভিলেজ জয়নগর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement