coronavirus

হাওড়া হাসপাতালের সুপারের করোনা পজিটিভ, কয়েক জন শীর্ষকর্তাও গৃহ পর্যবেক্ষণে

ওই সুপার করোনা মোকাবিলায় বিভিন্ন সময়ে হাওড়া জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করেন। সে কারণে, তাঁদেরও পাঠানো হয়েছে গৃহ-পর্যবেক্ষণে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২০ ১৫:২৫
Share:

প্রতীকী চিত্র। ছবি: পিটিআই।

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন হাওড়া জেলা হাসপাতালের সুপার। লালারসের নমুনা পরীক্ষার পর তাঁর কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে বলে একটি সূত্রের খবর। হাওড়া জেলার বেশ কয়েক জন প্রশাসনিক কর্তাকেও পাঠানো হয়েছে গৃহ পর্যবেক্ষণে। হাসপাতালের সুপার ভর্তি রয়েছেন এমআর বাঙ্গুর হাসপাতালে। যদিও এ বিষয়ে সরকারি ভাবে কোনও তথ্য জানানো হয়নি।

Advertisement

কয়েক দিন আগে হাওড়া হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে সালকিয়ার এক মহিলা ভর্তি হন। তাঁর মৃত্যুর পর ওই হাসপাতালের নার্স, স্বাস্থ্যকর্মী এবং কয়েক জন চিকিৎসককে গৃহ পর্যবেক্ষণে পাঠানো হয়েছিল। কয়েক জনকে পাঠানো হয়েছিল হাওড়া ডুমুরজলা কোয়রান্টিন সেন্টারে। তাঁদের দেখতে গিয়েছিলেন সুপার।

একটি সূত্রের খবর, হাওড়া হাসপাতালের সুপারের করোনা ধরা পড়ার পর তিনি যাঁদের সঙ্গে দেখা করেছিলেন, যাঁদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদেরও গৃহ পর্যবেক্ষণে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। একটি সূত্রের খবর, ওই চিকিৎসক করোনা মোকাবিলায় বিভিন্ন সময়ে হাওড়া জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করেন। সে কারণে, তাঁদেরও পাঠানো হয়েছে গৃহ পর্যবেক্ষণে।

Advertisement

আরও পড়ুন: মেয়াদ বাড়লে কষ্ট করে চালান, বললেন মমতা

লকডাউনে সময় কাটাতে বাড়ি বাড়ি লুডো বিলি

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন