Howrah-Barddhaman Chord Line

বারুইপাড়া ও চন্দনপুরের মধ্যে লাইনে কাজ চলবে, হাওড়া-বর্ধমান কর্ড শাখায় বাতিল লোকাল ট্রেন

১০ দিন ধরে একাধিক লোকাল ট্রেন বাতিল থাকবে। দূরপাল্লার এক্সপ্রেস ট্রেনগুলিকে ব্যান্ডেল স্টেশন দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। শুধু তা-ই নয়, তিনটি দূরপাল্লার ট্রেনকে কিছু সময়ের জন্য দাঁড় করানো হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ২১:৪৩
Share:

প্রতীকী ছবি।

হাওড়া-বর্ধমান কর্ড শাখায় বারুইপাড়া এবং চন্দনপুর স্টেশনের মধ্যে চতুর্থ লাইনে কাজ চলার জন্য ১০ দিন একাধিক লোকাল ট্রেন বাতিল থাকবে। দূরপাল্লার এক্সপ্রেস ট্রেনগুলিকে ব্যান্ডেল স্টেশন দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। শুধু তা-ই নয়, তিনটি দূরপাল্লার ট্রেনকে কিছু সময়ের জন্য দাঁড় করানো হবে। শনিবার পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তি দিয়ে এ কথাই জানানো হয়েছে।

Advertisement

১১ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত এই বিধিনিষেধ বলবৎ থাকবে। এই সময়ের মধ্যে বাতিল করা হয়েছে ৩৬০৮১, ৩৬০৮৫, ৩৬০৮৩ এবং ৩৬০৮৮ হাওড়া-মশাগ্রাম লোকাল, ৩৬০১১ হাওড়া-বারুইপাড়া লোকাল, ৩২৪১১ ও ৩২৪১৩ শিয়ালদহ-বারুইপাড়া লোকাল, ৩৬০৮২, ৩৬০৮৪, ৩৬০৮৬ ও ৩৬০৮৮ মশাগ্রাম-হাওড়া লোকাল। একই ভাবে বাতিল করা হয়েছে ৩৬০১২ বারুইপাড়া-হাওড়া লোকাল, ৩২৪১২ ও ৩২৪১৪ বারুইপাড়া-শিয়ালদহ লোকাল এবং ৩৬০৭২ গুড়াপ-হাওড়া লোকাল। তবে রবিবার এই লোকাল ট্রেনগুলি পূর্ব নির্ধারিত সূচি মেনেই চলবে।

নভেম্বর মাসের ৮, ৯, ১২, ১৩ এবং ১৬ তারিখ ডাউন দেহরাদুন-হাওড়া কুম্ভ এক্সপ্রেসকে ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। একই ভাবে ১১ নভেম্বর ডাউন দেহরাদুন-হাওড়া উপাসনা এক্সপ্রেস, ৯ এবং ১৬ নভেম্বর ডাউন মুজফ্ফরনগর-হাওড়া জনসাধারণ এক্সপ্রেস, ১২ নভেম্বর ডাউন দ্বারভাঙা-হাওড়া সাপ্তাহিক এক্সপ্রেসের গতিপথ বদলে সেগুলিকে ব্যান্ডেন দিয়ে নিয়ে যাওয়া হবে। ১৬ নভেম্বর ডাউন কোচবিহার-শিয়ালদহ উত্তরবঙ্গ এক্সপ্রেসও ব্যান্ডেল দিয়ে যাবে।

Advertisement

এই কাজ চলার জন্য কিছু ট্রেনকে তাদের যাত্রাপথে কিছু সময়ের জন্য থামিয়ে দেওয়া হবে। নভেম্বর মাসের ৮, ৯, ১১ এবং ১২ তারিখ ডাউন কোচবিহার-শিয়ালদহ উত্তরবঙ্গ এক্সপ্রেস গন্তব্যে পৌঁছনোর আগে ১৫ মিনিটের জন্য থামবে। একই ভাবে ডাউন শালিমার-পটনা দুরন্ত এক্সপ্রেস ১৬ নভেম্বর ১০ মিনিটের জন্য এবং ডাউন যোধপুর-হাও়ড়া সুপারফাস্ট এক্সপ্রেস ২০ মিনিটের জন্য থামবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন