Abhishek Manu Singhvi

সিঙ্ঘভির দু’কোটি, করোনা-ত্রাণে সাড়া

এই সঙ্কটের সময়ে মুখ্যমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বিদ্যুৎ দফতরের আধিকারিক ও কর্মীরা যাতে সাধ্যমতো সাহায্য করেন, সেই আর্জিও জানিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২০ ০৫:০১
Share:

কংগ্রেসের রাজ্যসভার সাংসদ অভিষেক মনু সিঙ্ঘভি।

করোনা মোকাবিলায় অর্থ সাহায্য দিয়ে রাজনৈতিক নেতা-নেত্রীদের এগিয়ে আসা অব্যাহত। বাংলার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার জন্য নিজের সাংসদ তহবিল থেকে দু’কোটি টাকা মঞ্জুর করার কথা জানিয়ে হাওড়ার জেলাশাসককে চিঠি পাঠিয়েছেন এ রাজ্য থেকে নির্বাচিত কংগ্রেসের রাজ্যসভার সাংসদ অভিষেক মনু সিঙ্ঘভি। তাঁর সাংসদ তহবিলের ‘নোডাল’ জেলা হাওড়া। সিঙ্ঘভিকে ধন্যবাদ জানানোর পাশাপাশি বিরোধী দলনেতা আব্দুল মান্নান শুক্রবার বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছেন, স্পিকারের আহ্বান মেনে কংগ্রেস বিধায়কদের এক মাসের বেতন ব্যাঙ্ক থেকেই মুখ্যমন্ত্রীর আপৎকালীন তহবিলে পাঠানোর ব্যবস্থা করা হোক। রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় নিজের সঞ্চয় থেকে ও একটি প্রকাশনা সংস্থার মাধ্যমে দু’লক্ষ টাকা দিয়েছেন। এই সঙ্কটের সময়ে মুখ্যমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বিদ্যুৎ দফতরের আধিকারিক ও কর্মীরা যাতে সাধ্যমতো সাহায্য করেন, সেই আর্জিও জানিয়েছেন তিনি। সিপিআইয়ের সাধারণ সম্পাদক ডি রাজা জানিয়েছেন, তাঁদের দলের তিন সাংসদ সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যমন্ত্রীর তহবিলে টাকা দেবেন। সিপিআইয়ের নেতা-কর্মীদের যথাসাধ্য সাহায্যে এগিয়ে আসার আবেদন জানিয়েছেন রাজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন