State News

সন্তানদের নিয়ে ভুল তথ্য দেবেন না, মিডিয়াকে অনুরোধ হাসিনের

হাসিন জাহানের প্রাক্তন স্বামী সইফুদ্দিনের সঙ্গে কথপোকথনেই অনেকটা সামনে চলে এসেছিল হাসিনের অতীত। যেখানে তিনি জানিয়েছিলেন, ছোট মেয়ে হওয়ার পর থেকেই দু’জনের মধ্যে মনোমালিন্য শুরু হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৮ ২১:০৭
Share:

হাসিন জাহান। ছবি: পিটিআই।

হাসিন জাহান মহম্মদ শামির বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন তাও অনেকদিন হয়ে গেল। প্রতিদিনই নতুন নতুন তথ্য, নতুন নতুন ভিডিও, অডিও চলে আসছে সংবাদ মাধ্যমের সামনে। কখনও সেটা দিচ্ছে হাসিন তো কখনও শামি। সংবাদ মাধ্যমের সামনে প্রথম দিন থেকেই অকপট মহম্মদ শামির স্ত্রী হাসিন। এ বার সংবাদ মাধ্যমকেই সংযত হতে বললেন হাসিন।

Advertisement

হাসিন জাহানের প্রাক্তন স্বামী সইফুদ্দিনের সঙ্গে কথপোকথনেই অনেকটা সামনে চলে এসেছিল হাসিনের অতীত। যেখানে তিনি জানিয়েছিলেন, ছোট মেয়ে হওয়ার পর থেকেই দু’জনের মধ্যে মনোমালিন্য শুরু হয়। পড়াশোনা করতে চেয়েছিলেন হাসিন। কিন্তু মুসলিম পরিবারে সেটা সেই সময় সম্ভব ছিল না। তার পরই বিবাহ বিচ্ছেদ। নিয়ম মেনেই দুই মেয়েকে নিয়ে সইফুদ্দিনের ঘর ছেড়েছিলেন হাসিন।

এর পর মডেলিং কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। তার মধ্যে ক্রিকেটার শামির সঙ্গে পরিচয়। তখনই সইফুদ্দিন মেয়েদের নিজের কাছে ফেরত চাইলে হাসিন রাজি হয়ে যান। বাবার কাছে চলে যায় দুই। সংবাদ মাধ্যমকে হাসিন অনুরোধ করেন, এমন কথা না বলতে বা লিখতে যেটা তিনি করেননি। তিনি তিন মেয়ের মা। তার জন্য তিনি গর্বিত। তিনি কখনও মেয়েদের ছেড়ে আসেননি। এগুলো ভুল।

Advertisement

আরও পড়ুন
শামির ফোন-কলে শান্তিরই অনুরোধ


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন