State News

ওই প্রেমিকই মেয়ের মৃত্যুর জন্য দায়ী, থানায় গেলেন বিতস্তার মা

বিতস্তা সাহাকে খুন করেছে তাঁরই প্রেমিক? পুলিশের কাছে অন্তত তেমন অভিযোগ করল ওই অভিনেত্রীর পরিবার। বুধবার সকালে গরফা থানায় এই মর্মে একটি লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৭ ১৫:৩৬
Share:

একটি অনুষ্ঠানে বিতস্তা সাহা। ছবি: ফেসবুক।

বিতস্তা সাহাকে খুন করেছে তাঁরই প্রেমিক? পুলিশের কাছে অন্তত তেমন অভিযোগ করল ওই অভিনেত্রীর পরিবার। বুধবার সকালে গরফা থানায় এই মর্মে একটি লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

Advertisement

এ দিন পরিবারের অন্য সদস্যদের সঙ্গে গরফা থানায় যান বিতস্তার মা গীতাদেবী। তাঁদের স্পষ্ট অভিযোগ, আত্মহত্যা নয়, বিতস্তাকে খুন করেছে তাঁর ‘প্রেমিক’। তাঁরা জানিয়েছেন, সৈকত মিত্র নামে মাঝবয়সী ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিল বিতস্তার। পেশায় তিনি আয়কর বিভাগের কর্মী। গত শনিবার বিতস্তার মায়ের সঙ্গেও এক বার দেখা করতে এসেছিলেন তিনি। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, এটা আত্মহত্যার ঘটনা। তবে পুলিশের এই যুক্তি মানতে নারাজ বিতস্তার পরিবার। পরিবারের দাবি, বিতস্তা আত্মহত্যা করার মতো মেয়েই নয়। ওঁকে প্ররোচিত করা হয়েছিল।

আরও পড়ুন

Advertisement

বাঁ হাতের শিরা কাটা, গলায় ফাঁস, উধাও প্রেমিক, রহস্য মৃত্যু অভিনেত্রীর

ফেসবুকে এই নিজস্বীই পোস্ট করেছিলেন বিতস্তা।

পরিবারের অভিযোগ, এক মাঝবয়সী বিবাহিত ব্যক্তির প্রেমে পড়ে নিজের ঘর ছেড়েছিলেন বিতস্তা। থাকতেন ইএম বাইপাসের অভিজাত এক আবাসনে। তবে, বাড়ি ছাড়লেও মায়ের সঙ্গে সম্পর্ক ছিল। ছিল নিয়মিত যাতায়াতও। বিতস্তার মা গীতাদেবী জানিয়েছেন, গত শনিবার থেকে তাঁর সঙ্গে আর কোনও যোগাযোগ করেননি বিতস্তা। তাতেই সন্দেহ হয় গীতাদেবীর। মেয়ের খোঁজে গত কাল বিকেলে তাঁর আবাসনে পৌঁছন তিনি। কিন্তু, অনেক ডাকাডাকি-ধাক্কাধাক্কি করলেও দরজা খোলেননি বিতস্তা। আবাসনের অন্য বাসিন্দা এবং কেয়ারটেকারকে বিষয়টা জানানো হলে তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে বিতস্তার মৃতদেহ উদ্ধার করে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় সিলিং থেকে ঝুলছিল তাঁর দেহ। রক্তাক্ত সেই দেহ নামানো হলে দেখা যায়, তাঁর বাঁ-হাতের শিরা কাটা। তাতেই সন্দেহ দানা বাঁধে। পুলিশ প্রাথমিক ভাবে একে আত্মহত্যার ঘটনা বললেও বেশ কিছু বিষয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

কেন বিতস্তার হাতের শিরা কাটা? অন্য দিকে, হাতের শিরাই কাটাই অবস্থায় কী ভাবে ফাঁসে দিয়ে ঝুললেন তিনি? এটা যদি আত্মহত্যার ঘটনা হয় তবে বিতস্তা একা একা গলায় ফাঁস দিয়ে হাতের শিরাই বা কাটলেন কী করে? উঠছে একাধিক প্রশ্ন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন