Hiran Chatterjee

Hiran Chatterjee Joins TMC: তৃণমূলে যোগ দিয়ে খড়্গপু্র পুরসভার চেয়ারম্যান! জল্পনা ওড়ালেন হিরণ

পুরভোটে বিজেপির শোচনীয় পরাজয় হলেও, বিজেপির পক্ষে জয় পেয়েছেন হিরণ। তারপরই জল্পনা শুরু হয়েছিল এই অভিনেতাকে নিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৬:১৫
Share:

তৃণমূলে যোগ দিয়ে খড়গপুর পুরসভার চেয়ারম্যান হওয়ার জল্পনা ওড়ালেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়।

তৃণমূলে যোগ দিয়ে খড়গপুর পুরসভার চেয়ারম্যান হওয়ার জল্পনা ওড়ালেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। এ বারে পুরভোটে খড়গপুর পৌরসভা ৩৩ নম্বর ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছিলেন অভিনেতা হিরণ। পুরভোটে বিজেপির শোচনীয় পরাজয় হলেও, বিজেপি-র পক্ষে জয় পেয়েছেন হিরণ। তারপরই জল্পনা শুরু হয়েছিল এই অভিনেতাকে নিয়ে। জল্পনা ছিল আগামী কয়েক দিনের মধ্যেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবেন হিরণ। তাঁকেই করা হবে পুরসভার চেয়ারম্যান। কিন্তু সোমবার রাজ্য বিধানসভার বাজেট অধিবেশনে এসে সেই জল্পনা উড়িয়ে দিলেন অভিনেতা বিধায়ক।

Advertisement

হিরণ বলেন, ‘‘পুরসভায় ২০টি ওয়ার্ডে জয়ী হয়েছে তৃণমূল। তাই ওরাই বোর্ড করবে এটাই স্বাভাবিক। আমি বিরোধী দলের বিধায়ক ও বিরোধী দল বিজেপি-র প্রতীকেই কাউন্সিলর নির্বাচিত হয়েছে। তাই কোনও ভাবেই খড়গপুর চেয়ারম্যান হওয়া আমার পক্ষে সম্ভব না।’’ তিনি আরও বলেন, ‘‘আমাকে নিয়ে সংবাদমাধ্যমে অনেক লেখালেখি হচ্ছে। দেখতে পাচ্ছি। কোনও কিছুই সত্য নয়। তবে আমি একজন অভিনেতা আমাকে নিয়ে সংবাদমাধ্যমে লেখালেখি হলে ভালই লাগে।’’

সোমবার বিধানসভা অধিবেশনে যোগ দিতে এসে বিড়ম্বনায় পড়েন হিরণ। তাঁকে বিধানসভায় অধিবেশনে যোগ দিতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ ওঠে। অধিবেশনে যোগ দেওয়ার পর তিনি জল খেতে বাইরে গিয়েছিলেন। তার পর ফের অধিবেশনের ঢুকতে গেলে তাকে বাধা দেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন