Miscreant

পুলিশের ‘অসতর্কতা’য় বালি থানা থেকে পালিয়ে গঙ্গায় ঝাঁপ দিল ‘চোর’! হাওড়ায় হুলস্থুল কাণ্ড

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার লাল্টু পালকে থানায় নিয়ে আসা হয়েছিল। একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে । আচমকা পুলিশের নজর এড়িয়ে তিনি দৌড় দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালি শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ০১:৩২
Share:

পুলিশের অসতর্কতায় থানা থেকে পালিয়ে গিয়ে সোজা গঙ্গায় ঝাঁপ দিলেন এক ‘চোর’। ফাইল ছবি।

পুলিশের অসতর্কতায় থানা থেকে পালিয়ে গিয়ে সোজা গঙ্গায় ঝাঁপ দিলেন এক ‘চোর’। রবিবার ঘটনাটি ঘটেছে হাওড়ার বালিতে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার লাল্টু পালকে থানায় নিয়ে আসা হয়েছিল। একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে । আচমকা পুলিশের নজর এড়িয়ে তিনি দৌড় দেন। পুলিশের হাত থেকে বাঁচতে তিনি গঙ্গায় ঝাঁপ দেন। পিছন পিছন তাড়া করে পুলিশ। কিন্তু গঙ্গার ধারে গিয়ে থামতে হয় তাদের। সাঁতারে পটু লাল্টু তত ক্ষণে সাঁতার কেটে অনেক দূর এগিয়ে যান। কোনও সিনেমার দৃশ্য নয়, রবিবার এমনই ঘটনার সাক্ষী থাকল বালি থানার পুলিশ এবং স্থানীয়রা।

পুলিশের হাত থেকে বাঁচতে লাল্টু পাল গঙ্গায় ঝাঁপ দেন।

স্থানীয় সূত্রে খবর, পুলিশ এবং সাধারণ মানুষ গঙ্গার ঘাটে ‘চোর চোর’ চিৎকার করতে থাকেন। ততক্ষণে একজন প্রত্যক্ষদর্শী ‘চোর’কে তাড়া করে গঙ্গায় ঝাঁপ দেন। দীর্ঘক্ষণ সাঁতার কাটায় ক্লান্ত ‘চোর’ নৌকা আকড়ে ধরে বাঁচার চেষ্টা করেন। ব্রিজের কাছাকাছি থাকা একটি নৌকার মাঝিদের নজরে পড়ে বিষয়টি। শেষমেষ তাঁকে সেই নৌকায় তুলে নিমতলা ঘাট থেকে বালি থানায় নিয়ে আসা হয়। সেখানে গ্রেফতার করা হয় লাল্টুকে।

Advertisement

এ বিষয়ে পুলিশ কিছু বলতে না চাইলেও কী করে থানা থেকে একজন পালিয়ে যান, সেই প্রশ্ন ইতিমধ্যে উঠতে শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন