Liquor Shop

Domjur: ডোমজুড়ে মদের দোকানে চার সশস্ত্র দুষ্কৃতীর হামলা, গুলিবিদ্ধ এক কর্মী

জাতীয় সড়কে একটি মদের দোকানে লুঠপাটের চেষ্টা করে চার জন সশস্ত্র দুষ্কৃতী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ০০:৫৩
Share:

প্রতীকী ছবি।

জাতীয় সড়কের উপর একটি নামী পানশালা সংলগ্ন মদের দোকানে হামলা চালাল সশস্ত্র দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতে হাওড়ার ডোমজুড়ের ওই মদের দোকানে লুঠপাঠের চেষ্টা করে তারা। এই ঘটনায় দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম হয়েছেন ওই দোকানের এক কর্মী। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তদন্তে নেমে দুষ্কৃতীদের খোঁজ শুরু করেছে ডোমজুড় থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ ডোমজুড় থানা এলাকায় ৬ নম্বর জাতীয় সড়কে একটি মদের দোকানে টাকাপয়সা লুঠপাটের চেষ্টা করে চার জন সশস্ত্র দুষ্কৃতী। সেই সঙ্গে দোকানের মদও লুঠের চেষ্টা করে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, লুঠপাটের সময় দোকানের কর্মীরা বাধা দিলে তাঁদের লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। অভিজিৎ নামে এক কর্মী গুলিবিদ্ধ হয়ে দোকানেই লুটিয়ে পড়েন। গুলির আওয়াজে ছুটে আসেন পাশের পানশালার কর্মীরা। রক্তাক্ত অভিজিৎকে কলকাতার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, গুলির আঘাতে গুরুতর জখম হয়েছেন ওই কর্মী।

Advertisement

ঘটনাস্থলে পড়ে রয়েছে গুলির খোল। —নিজস্ব চিত্র।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ডোমজুড় থানার পুলিশ। এলাকায় সিসিটিভি-র ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। তবে এখনও পর্যন্ত দুষ্কৃতীরা অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন