Bus Accident

দুই বাসের রেষারেষির জের, আরামবাগে উল্টে গেল যাত্রিবোঝাই বাস, আহত ৪০, গুরুতর অন্তত ১০

বাস দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সামাল দিতে নামে আরামবাগ থানার পুলিশ বাহিনী। বাসের চালক পলাতক। বাসটিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আরামবাগ থানায় নিয়ে যায় পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

আরামবাগ শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৪:৩৭
Share:

আরামবাগে দুর্ঘটনার পর উল্টে পড়ে আছে বাস। — নিজস্ব চিত্র।

দু’টি বাসের রেষারেষির জেরে আবার দুর্ঘটনা। এ বার ঘটনাস্থল হুগলির আরামবাগ। বাস উল্টে আহত ৪০ জন যাত্রী। তাঁদের মধ্যে গুরুতর আহত দশ জন।

Advertisement

মঙ্গলবার সকালে আরামবাগ সালেপুর ১ নম্বর অঞ্চলের পার্বতীচক এলাকায় ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে পাঁচ শিশু রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় আরামবাগ থানার পুলিশ, দমকল বাহিনী। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজে হাত লাগান স্থানীয় বাসিন্দারাও। বাসের ভিতরে থাকা আহত বাস যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয় আরামবাগ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। জানা গিয়েছে, যাত্রীবোঝাই বাসটি বন্দর থেকে আরামবাগের দিকে আসছিল। আর একটি বাস ওই সময় গতি বাড়িয়ে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে আরামবাগগামী বাসটি উল্টে যায়। আহত হন বাসের ভিতরে বসে থাকা যাত্রীরা।

বাস দুর্ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। উত্তেজনা সামাল দিতে আরামবাগ থানার পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসের চালক পলাতক। বাসটিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আরামবাগ থানায় নিয়ে যায় পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন