domjur

Cheating: সব রেকর্ড আছে, তুমি যাবে কোথায়? হাওড়ায় ‘প্রতারক’কে ধরে মার দুই তরুণীর

অভিযোগ, রেশন দফতরে চাকরি করে দেওয়ার নাম করে মহিলাদের থেকে টাকা তুলেছিলেন রাজেশ চট্টোপাধ্যায়। তিনি বিডিও অফিসের কর্মী বলে পরিচয় দিতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৭:৫১
Share:

অভিযুক্তকে আটক করে মার মহিলাদের। নিজস্ব চিত্র

চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে এক প্রৌঢ়কে ধরে পিটিয়ে পুলিশের হাতে তুলে দিলেন দুই তরুণী। বুধবার এই ঘটনা ঘটেছে হাওড়ার ডোমজুড়ে। পুলিশ অভিযুক্তকে আটক করেছে।

Advertisement

তরুণীদের অভিযোগ, রেশন দফতরে চাকরি করে দেওয়ার নাম করে মহিলাদের থেকে টাকা তুলেছিলেন ডোমজুড়ের বাসিন্দা রাজেশ চট্টোপাধ্যায় নামে এক প্রৌঢ়। রাজেশ নিজেকে ডোমজুড় বিডিও অফিসের কর্মী বলে পরিচয় দিতেন বলেও তরুণীদের দাবি। তাঁদের অভিযোগ, রাজেশ অন্তত জনা দশেক মহিলার থেকে চাকরি দেওয়ার নাম করে ৩০-৩৫ হাজার টাকা করে তুলেছেন। সন্দেহ হওয়ায় দুই তরুণী বুধবার আরও টাকা দেওয়ার নাম করে রাজেশকে বিডিও অফিসে ডেকে পাঠান। তিনি সেখানে পৌঁছলে তাঁর থেকে টাকা ফেরত চান তাঁরা। তাঁদের দাবি, রাজেশ তা দিতে অস্বীকার করেন। এর পর রাজেশকে চড় মারতে থাকেন তাঁরা।

অফিসের সিসিটিভি ফুটেজ দেখে বিডিও গার্গী দাস ওই দুই তরুণী এবং অভিযুক্তকে নিজের দফতরে ডাকেন। খবর দেওয়া হয় ডোমজুড় থানাতেও। পুলিশ রাজেশকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। সৌমিতা পাল নামে এক অভিযোগকারিণীর কথায়, ‘‘আমরা কোনও ভাবেই বুঝতে পারিনি যে প্রতারিত হব। এই ঘটনায় আরও অনেকে জড়িত আছে।

Advertisement

বিডিও বলেন, ‘‘পুলিশকে আইনানুগ ব্যবস্থা নিতে বলা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন