Fake Detective

Fake Detective: ‘ভুয়ো গোয়েন্দা’ আটক চুঁচুড়ায়

স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই দুই যুবককে ঘুরে ঘুরে দীর্ঘক্ষণ ধরে ছবি তুলতে দেখে তাঁরা জিজ্ঞাসাবাদ করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ০৯:০১
Share:

জালে: আটক দুই ভুয়ো গোয়েন্দা। নিজস্ব চিত্র

এলাকার ব্যবসায়ীদের কাছে অপরিচিত দুই যুবক সোমবার দুপুরে চুঁচুড়ার চকবাজারে ঘুরে ঘুরে দোকানপাটের ছবি তুলছিলেন মোবাইলে। সন্দেহ হওয়ায় ব্যবসায়ী এবং স্থানীয় বাসিন্দারা তাঁদের ধরে পুলিশে দেন। পুলিশ আধিকারিকদের কাছে ওই দু’জন দাবি করেছেন, তাঁরা বেসরকারি সংস্থার ‘গোয়েন্দা’। পুলিশের দাবি, কেন তাঁরা ওখানে ছবি তুলছিলেন, তাঁদের আটক করে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁদের পরিচয় সম্পর্কেও নিশ্চিত হতে চাইছে পুলিশ।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই দুই যুবককে ঘুরে ঘুরে দীর্ঘক্ষণ ধরে ছবি তুলতে দেখে তাঁরা জিজ্ঞাসাবাদ করেন। বেসরকারি সংস্থার গোয়েন্দা বলে নিজেদের পরিচয় দিলেও তাঁদের কথাবার্তায় অসঙ্গতি ছিল। তখন চুঁচুড়া থানায় খবর দেওয়া হয়।

দু’জনে একটি মোটরবাইকে এসেছিলেন। জেরায় তাঁরা জানিয়েছেন, এক জনের নাম অভিজিৎ মণ্ডল। তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে। অপরজন রাজেশ সরকার বারুইপুরের বোদো এলাকার বাসিন্দা। অভিজিতের কাছে একটি পরিচয়পত্র ছিল। তাতে দেখা গিয়েছে, তিনি কোনও এক ‘সিক্রেট ইনভেস্টিগেটর’ সংস্থার ‘এনকোয়ারি অফিসার’। রাজেশ তাঁর সহযোগী বলে অভিজিতের দাবি। পুলিশের অনুমান, ওই পরিচয়পত্র ‘ভুয়ো’। পুলিশ জানিয়েছে, খোঁজ নিয়ে এই ধরনের কোনও সংস্থার হদিশ মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন