Beaten to death

হাওড়ায় কুপিয়ে খুন প্রৌঢ়কে! অসামাজিক কাজের প্রতিবাদ করায় এই কাণ্ড, অভিযোগ পরিবারের

স্থানীয় সূত্রে খবর, রবির বাড়ি নাজিরগঞ্জের নেপালি পাড়া এলাকায়। তাঁর পরিবারের অভিযোগ, এলাকায় প্রায়শই মদ এবং জুয়ার আসর বসত। তারই প্রতিবাদ করেছিলেন রবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৮:৫৩
Share:

রাস্তার উপর এক প্রৌঢ়কে কুপিয়ে খুনের অভিযোগ উঠল কয়েক জন স্থানীয়ের বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

রাস্তার উপর এক প্রৌঢ়কে কুপিয়ে খুনের অভিযোগ উঠল কয়েক জন স্থানীয়ের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য হাওড়ার নাজিরগঞ্জে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রবি রাই। বৃহস্পতিবার রাতে রবিকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। রাস্তাতেই ছটফট করতে করতে মৃত্যু হয় তাঁর।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রবির বাড়ি নাজিরগঞ্জের নেপালি পাড়া এলাকায়। তাঁর পরিবারের অভিযোগ, এলাকায় প্রায়শই মদ এবং জুয়ার আসর বসত। তারই প্রতিবাদ করেছিলেন রবি। সেই রাগেই তাঁকে খুন করা হয়েছে। তা ছাড়া তাঁর সঙ্গে ব্যক্তিগত শত্রুতা ছিল অজয় রাই নামে এক আত্মীয়ের। তিনিও এই খুনে জড়িত থাকতে পারেন বলে অভিযোগ করেছে মৃতের পরিবার।

শুক্রবার ঘটনাস্থলে যায় পুলিশ এবং ফরেন্সিক দল। বিভিন্ন নমুনা সংগ্রহ করা হয়। খুনের অভিযোগে দুই সন্দেহভাজনকে আটক করে পুলিশ। পরে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে তাঁদের গ্রেফতার করে হয়েছে। পাশাপাশি সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। সন্ধ্যা অধিকারী নামে এলাকার এক বাসিন্দার অভিযোগ, যেখানে এই খুনের ঘটনাটি ঘটে, সেখানে একটি বেআইনি মদের দোকান আছে। গভীর রাত পর্যন্ত সেখানে মদ বিক্রি হয়। ওই জায়গায় প্রায়শই ঝামেলা হয়। পুলিশকে এ নিয়ে অভিযোগ করেও কোনও লাভ হয়নি। সন্ধ্যার মতো অন্য স্থানীয় বাসিন্দাদের দাবি, অবিলম্বে ওই মদের ঠেক বন্ধ করে দিক প্রশাসন।

Advertisement

অসামাজিক কাজের প্রতিবাদ করায় খুন না কি অন্য কোনও রহস্য আছে এই খুনের পিছনে, তা খতিয়ে দেখছে পুলিশ। ওই মদের ঠেক যাতে বন্ধ হয় তার ব্যবস্থা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন