তরুণীকে বাঁচাতে গিয়ে চপারের কোপ

ওই তরুণীর সঙ্গে সম্পর্কের জেরেই শ্যামল গ্রামে ঢুকেছিল এবং গোলমালের জন্যই প্রসাদবাবু জখম হন, অভিযোগ তুলে তরুণীর বাড়িতে চড়াও হন গ্রামবাসী। তাঁদের ছিটেবেড়ার বাড়ির একাংশ ভাঙচুর করা হয়। দু’জনকেই গ্রেফতারের দাবিও ওঠে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পঁচিশের শ্যামলের বাড়ি উলুবেড়িয়ার কুলগাছিয়ায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাগনান শেষ আপডেট: ০৮ জুন ২০১৭ ১৪:০০
Share:

রাস্তায় এক তরুণীকে চপার নিয়ে কোপাতে উদ্যত হয়েছিল এক যুবক। দেখে ওই তরুণীকে বাঁচাতে গিয়ে চপারের কোপে গুরুতর জখম হলেন এক ব্যক্তি। মঙ্গলবার রাতে হাওড়ার বাগনানের মির্জাপুর গ্রামে এই ঘটনায় জখম প্রসাদ শী নামে বছর চল্লিশের ওই ব্যক্তিকে কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি করানো হয়েছে। শ্যামল রায় নামে ওই যুবকের বিরুদ্ধে প্রসাদবাবুকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে থানায়। তবে, বুধবার বিকেল পর্যন্ত অভিযুক্তকে পুলিশ ধরতে পারেনি। পুলিশ জানায়, তল্লাশি চলছে।

Advertisement

ওই তরুণীর সঙ্গে সম্পর্কের জেরেই শ্যামল গ্রামে ঢুকেছিল এবং গোলমালের জন্যই প্রসাদবাবু জখম হন, অভিযোগ তুলে তরুণীর বাড়িতে চড়াও হন গ্রামবাসী। তাঁদের ছিটেবেড়ার বাড়ির একাংশ ভাঙচুর করা হয়। দু’জনকেই গ্রেফতারের দাবিও ওঠে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পঁচিশের শ্যামলের বাড়ি উলুবেড়িয়ার কুলগাছিয়ায়। পেশায় সে দিনমজুর। মির্জাপুরের ওই তরুণীর সঙ্গে তার সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্কে অবনতি হওয়ায় দু’জনের মনোমালিন্য চলছিল। তরুণী সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। কিন্তু শ্যামল তাঁকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। মঙ্গলবার রাতে হেস্তনেস্ত করার মতলব নিয়ে মির্জাপুরে আসে শ্যামল। তরুণীকে নির্জন জায়গায় ডাকে। তরুণী এলে শ্যামল হাত ধরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। তরুণী বাধা দেন। শ্যামল চপার বের করে তাঁকে ধাওয়া করে। ঘটনাস্থলে এসে যান প্রসাদবাবু। শ্যামলকে তিনি বাধা দেন। তরুণীকে ছেড়ে শ্যামল চপার দিয়ে তাঁকে কোপাতে থাকে বলে অভিযোগ। তরুণী ভয় পেয়ে বাড়ি ঢুকে যান। প্রসাদবাবুর চিৎকারে পড়শিরা চলে আসেন। শ্যামল পালায়।

ওই তরুণী বাবা ও ঠাকুমার সঙ্গে থাকেন। ওই রাতে বাড়িতে হামলার পরে পুলিশ গিয়ে তরুণীকে উদ্ধার করে। তার বাবা ও ঠাকুমা অন্যত্র চলে যান। শ্যামলের বিরুদ্ধে প্রসাদবাবুকে খুনের চেষ্টার অভিযোগ জানান তাঁর বৌদি কবিতা শী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন