Crime

স্ত্রীর সম্ভ্রম রক্ষা করতে গিয়ে জখম

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে অভিযুক্ত যুবক তারই প্রতিবেশী ওই মহিলার ঘরে ঢুকে তাঁর শ্লীলতাহানি করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উদয়নারায়ণপুর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২০ ০৪:৪০
Share:

প্রতীকী ছবি

স্ত্রীর শ্লীলতাহানি রুখতে গিয়ে মত্ত যুবকের কাটারির কোপে রক্তাক্ত হলেন এক ব্যক্তি। সোমবার রাতে উদয়নারায়ণপুরের দক্ষিণখিলা গ্রামের ওই ঘটনায় অভিযুক্ত সুমন পোড়েলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার উলুবেড়িয়া আদালত তাকে তিন দিন পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। আক্রান্তের চিকিৎসা চলছে উদয়নারায়ণপুর স্টেট জেনারেল হাসপাতালে।

Advertisement

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে অভিযুক্ত যুবক তারই প্রতিবেশী ওই মহিলার ঘরে ঢুকে তাঁর শ্লীলতাহানি করে। ওই সময় ঘরে একাই ছিলেন ওই মহিলা। তাঁর চিৎকারে ছুটে আসেন স্বামী। সুমনকে ধরতে গেলে সে ধাক্কা দিয়ে ফেলে দেয় মহিলার স্বামীকে। তারপর ঘরের কোণে পড়ে থাকা কাটারি দিয়ে ওই ব্যক্তির মুখে ও পিঠে আঘাত করে। আক্রান্তের স্ত্রী চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন। সেই ফাঁকে পালিয়ে যায় সুমন। দম্পতির প্রতিবেশীরা আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করান। পরে সুমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী। রাতেই তাকে গ্রেফতার করা হয়।

এ দিন আদালতে হাজির করানো হয় সুমনকে। তার দাবি, তাকে ফাঁসানো হয়েছে। একটি নর্দমা নির্মাণ নিয়ে ওই মহিলার স্বামীর সঙ্গে তার বিবাদ হয়েছিল। সেই কারণে শ্লীলতাহানি এবং হামলার মিথ্যা অভিযোগ আনা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, বিবাদ চলাকালীন মহিলার স্বামীকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল সুমন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন