Udaynarayanpur

বোমা ফেটে মৃত্যু দুষ্কৃতীর, জখম ৩

তেমুনি গ্রামে মজা দামোদরের পাশে একটি শ্মশানের ধারে জঙ্গলের মধ্যে জনা দশেক দুষ্কৃতীকে নিয়ে আফসার বোমা বাঁধছিল বলে পুলিশ জানিয়েছে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উদয়নারায়ণপুর শেষ আপডেট: ০১ জুলাই ২০২০ ০৫:০৯
Share:

ঘটনাস্থল: এখানেই বোমা বাঁধা হচ্ছিল বলে দাবি পুলিশের। ছবি:  সুব্রত জানা

বোমা ফেটে মৃত্যু হল এক দুষ্কৃতীর। জখম হয়েছে আরও চারজন। সোমবার গভীর রাতে উদয়নারায়ণপুরের বিধিচন্দ্রপুর এলাকায় তেমুনি গ্রামের এই ঘটনায় মৃত সাদ্দাম (৩৫) বাউড়িয়ার বাসিন্দা। জখমরা উদয়নারায়ণপুর স্টেট জেনারেল হাসপাতাল ও জয়পুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। হাওড়া গ্রামীণ জেলা পুলিশের এক কর্তা জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উদয়নারায়ণপুর বিধিচন্দ্রপুর এলাকায় শেখ নিজাম ও শেখ আফসারের পরিবারের মধ্যে এলাকা দখল নিয়ে বিবাদ বহুদিনের। বছর পাঁচেক আগে নিজামের ভাই হালিমকে গুলি করে খুনের অভিযোগ ওঠে আফসারের বিরুদ্ধে। তারপর থেকে আফসার ও তার পরিজনরা ঘরছাড়া। শেখ নিজাম বর্তমানে তৃণমূলের পঞ্চায়েত সদস্য। আর আফসারও বেশ কয়েকদিন ধরেই গ্রামে ফেরার চেষ্টা করছে।

অভিযোগ, সোমবার রাতে আফসার বেশ কিছু ভাড়াটে খুনি নিয়ে এলাকা দখল করবে বলে গ্রামে ঢোকে। খবর পেয়ে পুলিশ গ্রাম ঘিরে ফেলে। সেই সময় তেমুনি গ্রামে মজা দামোদরের পাশে একটি শ্মশানের ধারে জঙ্গলের মধ্যে জনা দশেক দুষ্কৃতীকে নিয়ে আফসার বোমা বাঁধছিল বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

পুলিশি তল্লাশি শুরু হওয়ায় পালাতে গিয়ে সেই বোমা ফেটে জখম হয় পাঁচজন দুষ্কৃতী। পুলিশ ওই পাঁচজনকে হাসপাতালে ভর্তি করে। সেখানেই মারা যায় সাদ্দাম। উদয়নারায়ণপুর কেন্দ্রের বিধায়ক সমীর পাঁজা বলেন, ‘‘গ্রাম দখল ঘিরে গোলমালের জেরেই এই কাণ্ড। পুলিশ তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন