TMC

পুকুর ভরাট রুখতে ময়দানে নামলেন বিধায়ক, কটাক্ষ বিজেপি-র

হুগলির দেবানন্দপুরে একটি পুকুর ভরাটের অভিযোগ উঠছিল দীর্ঘ দিন ধরে। খবর শুনে শনিবার সেখানে যান চুঁচু্ড়ার বিধায়ক অসিত মজুমদার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ব্যান্ডেল শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ১৬:০২
Share:

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন অসিত মজুমদার। নিজস্ব চিত্র

অবৈধ ভাবে পুকুর ভরাট চলছে। অভিযোগ পেয়ে ময়দানে নামলেন স্থানীয় বিধায়ক স্বয়ং। ঘটনাস্থলে গিয়ে স্থানীয় বাসিন্দাদের বিলোলেন ফোন নম্বর। বার্তা দিলেন, অন্যায় হলেই প্রতিবাদ করার।

Advertisement

হুগলির দেবানন্দপুরের চন্দনপুরে একটি পুকুর ভরাট করার অভিযোগ উঠছিল দীর্ঘ দিন ধরে। সেই খবর শুনে শনিবার সেখানে যান চুঁচু্ড়ার বিধায়ক অসিত মজুমদার। সঙ্গে ছিলেন ব্যান্ডেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শের আলি মণ্ডল এবং দেবানন্দপুর গ্রাম পঞ্চায়েতের সদস্যরা। এলাকায় গিয়ে পুকুর ভরাট বন্ধ করেন বিধায়ক। কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও। গ্রামবাসীদের নিজের ফোন নম্বরও দেন তিনি। তাঁর বার্তা ‘‘জোর করে পুকুর ভরাট করা যাবে না। আমার কাছে খবর পৌঁছলে তা রুখব। অন্যায় হলে আমাকে জানালে, আমি তা দেখব।’’

স্থানীয় বাসিন্দাদের নিজের ফোন নম্বর দেওয়া নিয়ে অসিতকে কটাক্ষ করেছে বিজেপি। স্থানীয় বিজেপি নেতা স্বপন পাল বলেন, ‘‘১০ বছর বিধায়ক রয়েছেন অসিত মজুমদার। এত দিন উনি অন্যায় দেখতে পেলেন না। এখন নির্বাচন আসছে তাই মনে হল অন্যায় হচ্ছে।’’ জলাশয় ভরাটের পিছনে তৃণমূলের হাত রয়েছে বলেও অভিযোগ করেছেন স্বপন। ‘আর নয় অন্যায়’ যে বিজেপির কর্মসূচি সে কথাও স্মরণ করিয়ে দিয়েছেন ওই বিজেপি নেতা।

Advertisement

আরও পড়ুন: প্রয়াত মমতার দীর্ঘদিনের রাজনৈতিক সঙ্গী মানিক

আরও পড়ুন: দত্তাবাদ, আমডাঙা, মধ্যমগ্রামে শুরু টিকার মহড়া, পর্যবেক্ষণ সফটওয়্যারে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন