গরম ফ্যানে জখম দুই শিশু-সহ ৩

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন ওই কেন্দ্রে ১৮ জন ছাত্রছাত্রী হাজির ছিল। পাশের রান্নাঘরে কেন্দ্রের সহায়িকা কাকলি হাজরা শিশুদের জন্য ভাত রান্না করছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাগনান শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৮ ০০:৫৫
Share:

দগ্ধ: চিকিৎসা চলছে জখম শিশুদের। নিজস্ব চিত্র

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্নার সময়ে ভাতের হাঁড়ি উল্টে যাওয়ায় গরম ফ্যানে পুড়ে জখম হল দু’টি শিশু এবং এক সহায়িকা। মঙ্গলবার সকালে বাগনানের আমড়াজোল শিবতলা শিশু শিক্ষাকেন্দ্র নামে ওই অঙ্গনওয়াড়িতে দুর্ঘটনার পরে জখমদের বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে মানশ্রী কুণ্ডু এবং সুদীপ্ত দাস নামে শিশু দু’টির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উলুবেড়িয়া হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। শিশু দু’টির হাত-পা ও পিঠের দিকের অনেকটা পুড়ে যায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন ওই কেন্দ্রে ১৮ জন ছাত্রছাত্রী হাজির ছিল। পাশের রান্নাঘরে কেন্দ্রের সহায়িকা কাকলি হাজরা শিশুদের জন্য ভাত রান্না করছিলেন। বেলা ১২টা নাগাদ আচমকা ছোট মাটির উনুনের একটি অংশ ভেঙে যাওয়াতেই ওই বিপত্তি। উল্টে যাওয়া ভাতের হাঁড়ি থেকে গরম ফ্যান গড়িয়ে পাশের ঘরে ঢুকে যাওয়ায় দুই শিশু জখম হয়। সুদীপ্তর জেঠিমা মাধবী দাস বলেন, ‘‘শিক্ষিকা না-আসায় সহায়িকাই শিশুদের পড়তে বলে পাশের ঘরে রান্না করছিলেন। শিশু দু’টিকে উদ্ধার করতে গিয়ে সহায়িকা জখম হন।’’ আহতের হাসপাতালে দেখতে যান উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায়, বাগনান-১ ব্লকের বিডিও সত্যজিৎ বিশ্বাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন