সেই তরুণীর ফ্ল্যাটে আধখাওয়া বিরিয়ানি

বালিতে গঙ্গার ঘাটে তরুণীর কাটা মাথা উদ্ধারের ঘটনায় পুলিশ ও গোয়েন্দারা যে তথ্য পেয়েছেন, এ দিন সেগুলিও শিবপুর ও বালিতে গিয়ে মিলিয়ে দেখেন ফরেন্সিক বিশেষজ্ঞেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৯ ০২:১৪
Share:

সোনি ও উপেন্দ্র রজক।

শিবপুরের যে ফ্ল্যাটে সোনি রজককে খুন করা হয়েছিল, সেখান থেকে মিলল আধখাওয়া বিরিয়ানি!

Advertisement

বসার ঘরে সেই বিরিয়ানি কখন, কে বা কারা খেয়েছিল সে সম্পর্কে স্পষ্ট তথ্য পেতে ওই খাবারের নমুনা সংগ্রহ করলেন রাজ্য ফরেন্সিক ল্যাবরেটরির বিশেষজ্ঞেরা। মঙ্গলবার দুপুরে সিনিয়র সায়েন্টিফিক অফিসার ওয়াসিম রাজার নেতৃত্বে চার জন বিশেষজ্ঞের একটি দল শিবপুরের ওই ফ্ল্যাট এবং বালির গঙ্গার ঘাটেও যান।

বালিতে গঙ্গার ঘাটে তরুণীর কাটা মাথা উদ্ধারের ঘটনায় পুলিশ ও গোয়েন্দারা যে তথ্য পেয়েছেন, এ দিন সেগুলিও শিবপুর ও বালিতে গিয়ে মিলিয়ে দেখেন ফরেন্সিক বিশেষজ্ঞেরা। কয়েক ঘণ্টা ধরে ফ্ল্যাটে খুঁটিয়ে পরীক্ষা করে চামড়া, চুল, রক্তের নমুনা সংগ্রহ করেন তাঁরা। শোয়ার ও বসার ঘরে থাকা রক্তের দাগগুলিও চিহ্নিত করা হয়। পরে ওয়াসিম রাজা জানান, শিবপুরের ফ্ল্যাটে কিছু জায়গায় রক্তের দাগের

Advertisement

পাশাপাশি বেশ কিছু জিনিসপত্র যে ভাবে রয়েছে, তা খুবই সন্দেহজনক। তিনি বলেন, ‘‘সব কিছু দেখে মনে হচ্ছে, ওই ঘরে অস্বাভাবিক কিছু একটা ঘটেছে। বেশ কিছু নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রয়োজনে পরে আরও নমুনা নেওয়া হবে।’’

ওয়াসিম রাজা জানান, যে হলুদ ট্যাক্সির ডিকিতে ভরে সোনির কাটা মাথা, দেহাংশ, জামাকাপড় ও অস্ত্রগুলি আনা হয়েছিল, এ দিন সেটিও পরীক্ষা করা হয়েছে। ঘটনার তদন্তে নেমে পুলিশ ও গোয়েন্দারা যে সব নমুনা সংগ্রহ করেছিলেন, সেগুলি তাঁদের উদ্ধার করা নমুনার সঙ্গে মিলছে কি না, তা-ও খতিয়ে দেখবেন ওই ফরেন্সিক বিশেষজ্ঞেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন