চাঁপদানিতে মদ বিক্রেতাকে গুলি দুষ্কৃতীর, তদন্তে পুলিশ

দুষ্কৃতীদের গুলিতে জখম হলেন এক ব্যক্তি। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে হুগলির ভদ্রেশ্বর থানার চাঁপদানিতে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাঁপদানি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের বিনটোলি এলাকার বাসিন্দা ওম প্রকাশ সাউ এদিন সন্ধ্যা ৬টা নাগাদ চাঁপদানি ইন্দিরা ময়দানের কাছে কয়েকজন পরিচিত বন্ধুর সঙ্গে তাস খেলছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভদ্রেশ্বর শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৬ ০২:০২
Share:

হাসপাতালে আহত। —নিজস্ব চিত্র।

দুষ্কৃতীদের গুলিতে জখম হলেন এক ব্যক্তি। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে হুগলির ভদ্রেশ্বর থানার চাঁপদানিতে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাঁপদানি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের বিনটোলি এলাকার বাসিন্দা ওম প্রকাশ সাউ এদিন সন্ধ্যা ৬টা নাগাদ চাঁপদানি ইন্দিরা ময়দানের কাছে কয়েকজন পরিচিত বন্ধুর সঙ্গে তাস খেলছিলেন। হঠাৎ একটি মোটরসাইকেলে চেপে মুখ ঢাকা দু’জন দুষ্কৃতী সেখানে হাজির হয়। কেউ কিছু বুঝে ওঠার আগেই পিছন থেকে ওমপ্রকাশের মাথা লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় তারা। রক্তাক্ত অবস্থায় তিনি সেখানে লুটিয়ে পড়েন। স্থানীয় বাসিন্দারা দুষ্কৃতীদের পিছু ধাওয়া করলেও তাদের ধরতে পারেনি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসিন্দাদের সহযোগিতায় ওমপ্রকাশকে চন্দননগর হাসপাতালে নিয়ে যায়।

পুলিশের অনুমান পুরানো শত্রুতার জেরেই এই খুনের চেষ্টা হয়েছে। ওমপ্রকাশ মদ বিক্রি করতেন। দুর্গাপুজোর সময় মদ বিক্রি নিয়ে তাঁর সঙ্গে কয়েকজনের ঝগড়া হয়েছিল। সেই শত্রুতার জেরেই তাকে খুন করার চেষ্টা হয়। আহত ওমপ্রকাশের পরিবারের পক্ষ থেকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

পুলিশের এক পদস্থ কর্তা জানান, মদ বিক্রি করার জন্য আগে একবার ওমকে গ্রেফতার করা হয়েছিল। পুরানো শত্রুতার জেরেই তাকে খুনের চেষ্টা হয়েছে। অভিযোগ দায়ের হয়েছে। সবদিক খতিয়ে তদন্ত করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন