Golf Green

Golf green: গল্ফগ্রিনে নির্মীয়মাণ বহুতলের ভূগর্ভস্থ জলাধারে দুই দেহ, রহস্যের তদন্তে পুলিশ

পুলিশ জানিয়েছে, জি প্লাস তিন বহুতলটির নির্মাণকর্মীরা প্রথমে দেহ ভাসতে দেখেন ভুগর্ভস্থ জলাধারে। তার পরই খবর দেওয়া হয় পুলিশকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১৪:৪১
Share:

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

নির্মীয়মাণ বহুতলের ভুগর্ভস্থ জলাধার থেকে উদ্ধার হল দুই ব্যক্তির দেহ। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার গল্ফগ্রিনে। দিনে দুপুরে দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

লালবাজার সূত্রে খবর, শনিবার বেলা ১১টা ১০ মিনিটে একটি ফোন আসে পুলিশের কাছে। ফোনে জানানো হয়, গল্ফগ্রিনের একটি নির্মীয়মাণ বহুতলের জলাধারে দু’জনের দেহ পড়ে রয়েছে। খবর পেয়ে গল্ফগ্রিন থানার পুলিশ ১৯, রসা রোডের সেকেন্ড লেনের ওই বহুতলে পৌঁছে যায়।

Advertisement

তার পর জলাধারের ঢাকা সরাতেই পুলিশ দুই ব্যক্তির নিথর দেহ ভাসতে দেখা যায়। পুলিশ জানিয়েছে, জি প্লাস তিন বহুতলটির নির্মাণকর্মীরা প্রথমে দেহ ভাসতে দেখেন ভুগর্ভস্থ জলাধারে। তার পরই খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন শ্যাম হালদার এবং পবন পাল। শ্যামের ভাই মিহির হালদার জানিয়েছেন, শ্যাম এবং পবন ওই বহুতলে কাজের জন্য এসেছিল। তিনি বলেছেন, ‘‘ওদের খোঁজ পাওয়া যাচ্ছিল না, পরে দেহ জলাধারে ভাসতে দেখা গিয়েছে।’’ কিন্তু কী করে তাঁদের দেহ জলাধারে এল, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন