Road accidents

শহরে সাতটি দুর্ঘটনায় জখম আট

শুক্রবার ভোরে আলিপুর থানা এলাকায় গাড়ির ধাক্কায় জখম হন এক মোটরবাইক আরোহী। জখম প্রীতম সামন্তের বাড়ি জ্যোতিষ রায় রোডে। একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ০৭:১৭
Share:

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত শহরে একাধিক দুর্ঘটনা ঘটল। প্রতীকী ছবি।

শহরে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত একাধিক দুর্ঘটনা ঘটল। শুক্রবার দুপুরে হেস্টিংস থানার এ জে সি বসু রোডে একটি অ্যাপ-ক্যাব এবং স্কুটারের সংঘর্ষে জখম হন স্কুটার-আরোহী এক মহিলা। ওড়িশার বালেশ্বরের বাসিন্দা, জখম ওই মহিলার নাম সীতাঞ্জলি মিশ্র। তাঁর মাথায় হেলমেট ছিল। এসএসকেএম হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। চালক-সহ ক্যাবটি আটক করেছে পুলিশ।

Advertisement

এ দিনই দুপুরে গল্ফ গ্রিন থানার উদয়শঙ্কর সরণিতে গাড়ির ধাক্কায় জখম হন তপন হালদার নামে বছর পঞ্চান্নর এক রিকশাচালক। লেক গার্ডেন্সের বাসিন্দা তপন এম আর বাঙুর হাসপাতালে ভর্তি। গাড়িটিকে ধরা যায়নি। এ দিন সকালে সার্ভে পার্ক থানার বারাখোলা রোডে গাড়ির ধাক্কায় জখম হন এক মহিলা পথচারী। শ্রীনগর মেন রোডের বাসিন্দা ওই মহিলার নাম শ্বেতা পাল। বেসরকারি হাসপাতালে চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনার পরেই চালক গাড়িটি নিয়ে পালিয়ে যান।

শুক্রবার ভোরে আলিপুর থানা এলাকায় গাড়ির ধাক্কায় জখম হন এক মোটরবাইক আরোহী। জখম প্রীতম সামন্তের বাড়ি জ্যোতিষ রায় রোডে। একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

অন্য দিকে, বৃহস্পতিবার গভীর রাতে বালিগঞ্জ থানার আশুতোষ চৌধুরী অ্যাভিনিউয়ে বিড়লা মন্দিরের কাছে দুর্ঘটনার কবলে পড়েন এক দম্পতি। একটি গাড়ি তাঁদের ধাক্কা মেরে পালিয়ে যায়। এই ঘটনায় জখম যুবকের নাম গুড্ডু সরকার (২৭)। আহত হয়েছেন তাঁর স্ত্রী দেবস্মিতা প্রামাণিকও (২৩)। তাঁরা আর্য বিদ্যালয় রোডের বাসিন্দা। এসএসকেএম হাসপাতালে চিকিৎসার পরে দু’জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

ওই রাতেই প্রগতি ময়দান থানার ই এম বাইপাসে স্কুটার উল্টে জখম হন এক আরোহী। জখম রমেশ প্রধান (২৬) মধ্যমগ্রামের বাসিন্দা। তিনি হেলমেট পরে ছিলেন বলে জানিয়েছে পুলিশ। এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রমেশ।

বৃহস্পতিবার রাতে চিৎপুর থানার টালা সেতুতে বাস থেকে নামতে গিয়ে পড়ে জখম হন এক মহিলা যাত্রী। তাঁর নাম রোকেয়া বিবি (২৮)। লকগেট রোডের বাসিন্দা রোকেয়াকে আর জি করে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। চালক-সহ বাসটিকে আটককরেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন