Maa Flyover

ভোরে মা উড়ালপুলের দেওয়ালে ধাক্কা বাইকের, আহত হয়ে হাসপাতালে ভর্তি দু’জন, তদন্তে পুলিশ

পুলিশের তরফে জানা গিয়েছে, আহত দু’জন এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে চিকিৎসাধীন। দু’জনের মধ্যে এক জনের মাথায় হেলমেট ছিল না বলে পুলিশের তরফে জানা গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১২:২৯
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আবারও দুর্ঘটনা কলকাতার মা উড়ালপুলে। বৃহস্পতিবার ভোর ৩টে নাগাদ এজেসি বসু রোড ফ্লাইওভার এবং মা উড়ালপুলের সংযোগস্থলের কাছে একটি বাইক দুর্ঘটনার কবলে পড়ে। পশ্চিম দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি ধাক্কা মারে উড়ালপুলের পাঁচিলে। এই ঘটনায় দুই বাইক আরোহীই গুরুতর জখম হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

পুলিশের তরফে জানা গিয়েছে, আহত দু’জন এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে চিকিৎসাধীন। আহতদের মধ্যে এক জনের নাম অভিজিৎ হালদার। বছর একুশের এই যুবক গরফা থানা এলাকার হালতুর বাসিন্দা। তবে যিনি বাইকটি চালাচ্ছিলেন, এখনও পর্যন্ত তাঁর নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। অভিজিতের মাথায় হেলমেট থাকলেও দ্বিতীয় জনের মাথায় হেলমেট ছিল না বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। দু’জনের শরীরেই একাধিক আঘাত রয়েছে।

বৃহস্পতিবার ভোরে মা উড়ালপুলের যে জায়গায় দুর্ঘটনা ঘটে, সেটি কলকাটা পুলিশের ইস্ট ট্র্যাফিক গার্ডের আওতাধীন। কী কারণে এই দুর্ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে কড়েয়া থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন