Bus Driver

Bus Driver Death: কলকাতায় বাসের মধ্যে থেকে চালকের ঝুলন্ত দেহ উদ্ধার, অভাবেই আত্মঘাতী! তদন্তে পুলিশ

এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে লেক থানার পুলিশ। রঞ্জিতের পারিবারিক কোনও অশান্তি ছিল কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৭:৩৫
Share:

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রতীকী চিত্র

কলকাতায় একটি বেসরকারি বাসের মধ্যে থেকে বাস চালকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। অভাবের কারণেই ওই চালক আত্মঘাতী হয়েছেন বলে দাবি করেছেন অন্যান্য চালক ও খালাসিরা।

Advertisement

বৃহস্পতিবার সকালে ৩৭ নম্বর রুটের একটি বাসের মধ্যে থেকে চালক রঞ্জিত দাসের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় লেক থানায়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। বাস চালকদের অভিযোগ, করোনা আবহে দেড় মাসের বেশি বেসরকারি বাস পরিবহণ বন্ধ থাকায় অভাবের মধ্যে পড়েছিলেন রঞ্জিত। মাঝে মধ্যেই অন্যান্য চালকদের সে কথা বলতেন তিনি। রাতে বাসের মধ্যেই থাকতেন তিনি। বুধবারও বাসেই ঘুমিয়েছিলেন রঞ্জিত। বৃহস্পতিবার সকালে তাঁর দেহ পাওয়া যায়।

এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে লেক থানার পুলিশ। অভাবের কারণে আত্মহত্যা, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। অন্যান্য বাস চালক ও খালাসিদের সঙ্গে কথা বলছে পুলিশ। রঞ্জিতের পারিবারিক কোনও অশান্তি ছিল কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন