College Student Died

এমআরআই করাতে এসে কলেজ ছাত্রীর মৃত্যু কলকাতার বেসরকারি হাসপাতালে

হাসপাতালের বহির্বিভাগে দেখাতে এসেছিলেন ২০ বছরের তরুণী। চিকিৎসকের পরামর্শে তাঁর এমআরআই করানো হয়। তাতেই বিপত্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ২১:২০
Share:

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ছাত্রীর নাম শ্রীপর্ণা দত্ত। হাসপাতালের বহির্বিভাগে এক চিকিৎসকের কাছে দেখাতে এসেছিলেন তিনি। ছবি: প্রতীকী

হাসপাতালে এমআরআই পরীক্ষা করাতে এসে মৃত্যু হল এক কলেজ ছাত্রীর। কলতাকার মল্লিক বাজারের কাছে একটি বেসরকারি হাসপাতালে এই ঘটনা হয়েছে। হাসপাতালের বহির্বিভাগে দেখাতে এসেছিলেন ২০ বছরের তরুণী। চিকিৎসকের পরামর্শে তাঁর এমআরআই করানো হয়। তাতেই বিপত্তি।

Advertisement

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ছাত্রীর নাম শ্রীপর্ণা দত্ত। হাসপাতালের বহির্বিভাগে এক চিকিৎসকের কাছে দেখাতে এসেছিলেন তিনি। চিকিৎসক তাঁকে মস্তিষ্কের এমআরআই এবং এমআর অ্যাঞ্জিওগ্রাম করার পরামর্শ দেন। হাসপাতালের অ্যানেক্স ভবনে তাঁর পরীক্ষা করা হয়। এই পরীক্ষার পরেই অসুস্থ হয়ে পড়েন তরুণী।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তরুণীর বমি এবং খিঁচুনি হয়। এর পরেই তরুণীকে চেয়ারে বসিয়ে দেওয়া হয়। দু’জন চিকিৎসক তাঁর চিকিৎসা শুরু করেন। সিপিআর (কার্ডিয়ো পালমোনারি রিসাসিয়েশন) শুরু করা হয়। হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে আনা হলেও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয়েছে তরুণীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন