mystery death

নাগেরবাজারে বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যু, মাথায় আঘাত, লুটের উদ্দেশে খুন? খতিয়ে দেখছে পুলিশ

বাগান পরিষ্কার করতে এক জনকে ডেকেছিলেন ওই বৃদ্ধা। বিকেলে বাড়ির গ্যারাজের সামনে ওই বৃদ্ধাকে পড়ে থাকতে দেখা যায়। তার আগে চিৎকারের আওয়াজও পেয়েছিলেন বলে দাবি স্থানীয়দের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দমদম শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৭:২০
Share:

বৃদ্ধার দেহ উদ্ধার নাগেরবাজারে। রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য এলাকায়। —প্রতীকী চিত্র।

দমদমের নাগেরবাজারে বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যু। মাথায় আঘাতের চিহ্ন মিলেছে। পরিবারের দাবি, বৃদ্ধার শরীরে থাকা সোনার গয়না উধাও। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

দক্ষিণ দমদম পুরসভার ছাতাকল এলাকার বাসিন্দা ৬২ বছরের মুনমুন পাল। বিকেলে প্রতিবেশীরা দেখেন বাড়ির গ্যারাজের সামনে তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। তড়িঘড়ি মুনমুনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বৃদ্ধার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে বলে দাবি পরিবারের। পরিবার সূত্রে খবর, দুপুরে বাগান সাফ করতে এক ব্যক্তি মুনমুনের বাড়িতে এসেছিলেন। সেই ব্যক্তিই কি খুন করে গয়না লুট করে পালিয়েছেন? খতিয়ে দেখছে পুলিশ।

পরিবারের দাবি, বৃদ্ধার কাছে যে গয়না ছিল তা লুট করতেই তাঁকে খুন করা হয়েছে। বৃদ্ধা যে গয়না পরেছিলেন তাও উধাও বলে দাবি তাঁদের। সাফাইকর্মীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন