Death

ভুল বাস থেকে নামতে গিয়েই মৃত্যু

ঘটনায় জড়িত বাসের কন্ডাক্টারকে জিজ্ঞাসাবাদ করে এ ব্যাপারে নিশ্চিত হওয়া গিয়েছে বলে বৃহস্পতিবার জানিয়েছে উত্তর বন্দর থানার পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ০২:৩৮
Share:

শ্রেয়াংশ জয়সওয়াল। নিজস্ব চিত্র

ভুল বাসে উঠে পড়েছিল সে। তাই তাড়াতাড়ি হাওড়া সেতুতে নেমে পড়তে গিয়ে ঘটে গিয়েছিল বিপত্তি। পিছন থেকে আসা একটি বাস এসে পিষে দিয়ে যায় বছর সতেরোর শ্রেয়াংশ জয়সওয়ালকে। ঘটনায় জড়িত বাসের কন্ডাক্টারকে জিজ্ঞাসাবাদ করে এ ব্যাপারে নিশ্চিত হওয়া গিয়েছে বলে বৃহস্পতিবার জানিয়েছে উত্তর বন্দর থানার পুলিশ। মৃতের বাবা রাকেশ জয়সওয়ালও এ দিন ছেলের মৃত্যুর জন্য ভুল বাসে উঠে পড়াকেই দায়ী করেছেন।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যায় হাওড়া সেতুর ৩৭ নম্বর পিলারের কাছে হাওড়া-মেটিয়াবুরুজ রুটের একটি মিনিবাস থেকে নামতে গিয়ে শ্রেয়াংশের মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছিল। মৃত কিশোরের পরিবার জানায়, অসুস্থ বাবাকে দেখতে হাওড়ার কিংস রোডের দিদিমার বাড়ি থেকে নিজেদের মানিকতলার বাড়িতে আসছিল শ্রেয়াংশ। কিন্তু মানিকতলার বাড়িতে আসার জন্য সে কেন মেটিয়াবুরুজগামী বাসে উঠেছিল তা নিয়ে রহস্য তৈরি হয়। কেনই বা হাওড়া সেতুতে সে নামতে যাবে, এ নিয়েও প্রশ্ন তোলে পরিবার।

এর পরেই মৃতের পরিবারকে হাওড়া সেতুর সিসি ক্যামেরার ফুটেজ দেখায় পুলিশ। রাকেশবাবু এ দিন জানান, ফুটেজে তাঁরা দেখেছেন, সেতুর উপরে একটি বাস থেকে হঠাৎ নেমে পড়ল শ্রেয়াংশ। তখনই পিছন থেকে আসা একটি বাস তাকে পিষে দিল। রাকেশবাবু বলেন, ‘‘আমরা ফোন পেয়ে গিয়ে দেখি, ছেলেটা তখনও বেঁচে ছিল। কিন্তু কথা বলতে পারছিল না। ওকে অন্য হাসপাতালে নিয়ে যেতে চেয়েছিলাম। কিন্তু সেই সময়টা আর পাইনি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন