Diwali Celebration

খুশির দীপাবলিতে এমন ঘটনা চাই না

গত রবিবার বালির নিশ্চিন্দা থানার পশ্চিম শান্তিনগরে কালীপুজোর চাঁদার জুলুমে মৃত্যু হয়েছে দুলালকান্তি সেন নামে এক ব্যক্তির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ১৪:৪৯
Share:

আলোর উত্সব। খুশির উত্সব। আনন্দের উত্সব। আসছে দীপাবলি। সকলেই আনন্দ করুন। কিন্তু সাবধানে। আপনার আনন্দ যেন অন্যের দুঃখের কারণ না হয়। এই শপথ নিয়েছে আনন্দবাজার ডট কম। সঙ্গে রয়েছেন আপনারাও।

Advertisement

আরও পড়ুন, দীপাবলি হোক আনন্দের, বার্তা দিলেন মনামী ও অগ্নিমিত্রা

কিন্তু এর মধ্যেও কিছু অনভিপ্রেত ঘটনা ঘটছে। গত রবিবার বালির নিশ্চিন্দা থানার পশ্চিম শান্তিনগরে কালীপুজোর চাঁদার জুলুমে মৃত্যু হয়েছে দুলালকান্তি সেন নামে এক ব্যক্তির। অভিযুক্ত দুই যুবক সুব্রত দে ও কৃষ্ণ দাশগুপ্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে জোর করে টাকা আদায় ও অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে। তাঁরা পশ্চিম শান্তিনগরের জুনিয়র বয়েজ ক্লাবের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন, চাঁদা নিয়ে ‘ধাক্কাধাক্কি’, মৃত্যু বৃদ্ধের

আনন্দের দীপাবলি যেন আনন্দেই শেষ হয়। এই শপথ আমাদের। এই উদ্যোগে আপনারাও আমাদের সঙ্গে থাকুন। এ ধরনের অনভিপ্রেত ঘটনা যাতে না ঘটে সে খেয়াল রাখতে হবে আমাদেরকেই। আসুন, আমরা সকলে সুস্থ ও সুন্দর দীপাবলি পালন করি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন