Nivedita Bridge

নিবেদিতা সেতুতে গাড়ি দুর্ঘটনায় মৃত চালক

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম রামধন পাসোয়ান (৪০)। তিনি কলকাতার স্ট্র্যান্ড রোডের বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২০ ০৩:১১
Share:

প্রতীকী ছবি।

ভোরে আচমকাই বিকট শব্দ শুনে হকচকিয়ে গিয়েছিলেন আশপাশের বাসিন্দারা। অনেকে বাইরে বেরিয়ে দেখেন টোল প্লাজার রাস্তায় প্রায় আড়াআড়ি ভাবে দাঁড়িয়ে একটি ছোট মালবাহী গাড়ি। সেটির সামনের কেবিন পুরো দুমড়ে গিয়েছে। ভিতরে চেপ্টে গিয়েছেন চালক! ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বালিতে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম রামধন পাসোয়ান (৪০)। তিনি কলকাতার স্ট্র্যান্ড রোডের বাসিন্দা। এ দিন সকালে রামধন ছোট মালবাহী গাড়ি নিয়ে কলকাতা থেকে বালির দিকে যাচ্ছিলেন। ঘটনাটি ঘটে নিবেদিতা সেতুর লালবাড়ি আন্ডারপাসের সামনে। তদন্তে পুলিশের অনুমান, সামনের কোনও গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারার ফলেই ওই গাড়ির চালকের কেবিন পুরো দুমড়ে গিয়েছে। আর তাতেই লোহার যন্ত্রাংশের মাঝে পিষে গিয়েছেন ওই চালক।

পুলিশের আরও অনুমান, ওই গাড়ির চালক ঘুমিয়ে পড়ায় ওই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। দুর্ঘটনার খবর পেয়ে বালি থানা, ট্র্যাফিক ও নিবেদিতা সেতুর উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। কিন্তু রামধনের বুক থেকে পা দুমড়ে যাওয়া কেবিনের মধ্যে আটকে ছিল। পুলিশ ও সেতুর কর্মীরা অনেক চেষ্টা করেও চালককে বার করতে পারেননি। শেষে বড় ক্রেন এনে কেবিন ভেঙে রামধনকে উদ্ধার করা হয়। এই ঘটনার ফলে নিবেদিতা সেতুর ডানকুনিমুখী রাস্তায় যানজট হয়ে যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন