Fire

শেক্সপিয়র সরণির বহুতলে আগুন

শেক্সপীয়র সরণীর বহুতলে আগুন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৯ ০৮:৫১
Share:

শেক্সপিয়র সরণির বহুতলে আগুন লেগে ধোঁয়া ছড়িয়ে পড়ে। নিজস্ব চিত্র।

শেক্সপিয়র সরণির বহুতলে আগুন। বহুতলের একটি বন্ধ রেস্তরাঁয় আগুন লাগে রবিবার। এ দিন সকাল ৭টা নাগাদ আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন।

Advertisement

সকাল ন’টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি আগুন। কালো ধোঁয়া ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। সাত তলা বহুতলের তিন তলায় আগুন ছড়িয়ে পড়ে। নিরাপত্তারক্ষীরাই প্রথম পুলিশে খবর দেন।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রেস্তরাঁর কর্মীরাই প্রথমে আগুন দেখতে পান। নিরাপত্তারক্ষীদের খবর দেওয়া হয়। শেক্সপিয়র সরণি থানার পুলিশও এসে উপস্থিত হন ঘটনাস্থলে।

Advertisement

আরও পড়ুন: পাঁচ বছরে ৬ কোটি! নতুন চাকরির দাবি সামনে এনে বিতর্কে মোদী সরকার

ওই রেস্তরাঁর পাশে অন্য রেস্তরাঁতেও আগুন ছড়িয়ে পড়ে। আগুনের উৎসস্থলে পৌঁছে দমকলকর্মীরা চেষ্টা করছেন আগুন যাতে আর ছড়িয়ে না পড়ে। এই আবাসনে কাপড়ের দোকান ও বেশ কয়েকটি রেস্তরাঁ রয়েছে বলে জানা গিয়েছে। সেখানকার কর্মীদেরও নিরাপদ জায়গায় সরিয়ে আনা হয়েছে।

দমকল কর্মীরা বহুতলের কাচ ভেঙে ধোঁয়া বের করার কাজ করেছেন। আগুন ১১টা নাগাদ সম্পূর্ণ নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে দমকল।

প্রাথমিক তদন্তে অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লাগে। কোনও হতাহতের খবর না থাকলেও ক্ষয়ক্ষতি ভালই হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওই বহুতলের আরও কয়েকটি রেস্তরাঁ ও অন্যান্য বাণিজ্যিক সংস্থার অফিস রয়েছে। দমকল দ্রুত ঘটনাস্থলে পৌঁছনোয় আগুন নিয়ন্ত্রণের বাইরে যায়নি। এই ঘটনায় এলাকায় আতঙ্ক রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন