Sealdah Court

শিয়ালদহ আদালতের দোতলায় আগুন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে দমকলের দু’টি গাড়ি

শিয়ালদহ আদালতের দোতলার ব্যালকনিতে অগ্নিকাণ্ড। ইতিমধ্যেই দমকলের দু’টি গাড়ি ঘটনাস্থলে পৌঁছেছে। বেলা ১২টা নাগাদ আগুন লাগার খবর পায় দমকল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১২:৫১
Share:

এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই বলে শিয়ালদহ আদালত সূত্রে খবর। প্রতীকী ছবি।

আগুন লাগল শিয়ালদহ আদালতের দোতলায়। শিয়ালদহ আদালতের দোতলার ব্যালকনিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ইতিমধ্যেই দমকলের দু’টি গাড়ি ঘটনাস্থলে পৌঁছেছে। বেলা ১২টা নাগাদ আগুন লাগার খবর পায় দমকল। দমকলের তরফে পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুন লেগে বড় কোনও বিপত্তি ঘটেনি। এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই বলেও শিয়ালদহ আদালত সূত্রে খবর। কী করে এই আগুন লাগল, তা-ও খতিয়ে দেখা শুরু হয়েছে।

Advertisement

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন