Fire

চেতলার একটি বাড়িতে গ্যাসের সিলিন্ডার ফেটে আগুন, আংশিক অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি চার

ঘটনাস্থলে দমকলকর্মীরা পৌঁছনোর আগেই চেতলার স্থানীয় বাসিন্দারা ওই বাড়ির দেওয়াল কেটে ৪ জনকে উদ্ধার করেন। স্থানীয়দের বক্তব্য, ৪ জনকেই আংশিক অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ০৯:৩৯
Share:

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। প্রতীকী ছবি।

চেতলার একটি বাড়িতে আগুন। সোমবার সকাল ৭টা ২৫ মিনিটে চেতলা রোডের উপর একটি বাড়িতে হঠাৎ আগুন লেগে যায়। সেই সময় বাড়ির ভিতর ৪ জন উপস্থিত ছিলেন। স্থানীয়রা সঙ্গে সঙ্গে দমকলে খবর পাঠান। স্থানীয় সূত্রের খবর, দমকল আসার আগেই বাড়ির দেওয়াল কেটে ৪ জনকে আংশিক অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

Advertisement

আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। কিছু ক্ষণ পর আগুন নিভিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে দমকলকর্মীরা। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটে আগুন লাগে। তবে এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

ঘটনাস্থলে দমকলকর্মীরা পৌঁছনোর আগেই স্থানীয় বাসিন্দারা ওই বাড়ির দেওয়াল কেটে ৪ জনকে উদ্ধার করেন। স্থানীয়দের বক্তব্য, ৪ জনকেই আংশিক অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাঁদের মধ্যে ৩ জন পুরুষ এবং ১ জন মহিলা ছিলেন বলে জানা যায়। সকলকেই অবিলম্বে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন