Gangrape

Crime: টাকা নিয়ে বন্ধুদের হাতে তুলে দিলেন স্ত্রীকে! কাশীপুরে গণধর্ষণে ধৃত স্বামী-সহ তিন

তরুণীর দাবি, গত বৃহস্পতিবার বন্ধুদের ডেকে মদের আসর জমান স্বামী। তার পর প্রথমে তাঁকে যৌন হেনস্থা করেন স্বামী। পরে আসেন তাঁর বন্ধুরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ১৫:৩০
Share:

চিকিৎসার জন্য বিহার থেকে কলকাতায় এসেছিলেন তরুণী। প্রতীকী ছবি।

স্বামী ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ আনলেন এক মহিলা। শনিবার স্বামী–সহ তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে কাশীপুর থানার পুলিশ।

Advertisement

কুড়ি বছরের ওই মহিলা শারীরিক ভাবে অসুস্থ। স্বামী বলেছিলেন কলকাতায় নিয়ে গিয়ে চিকিৎসা করাবেন। তাঁর কথায়, দিন কয়েক আগে বিহার থেকে কলকাতায় আসেন ওই তরুণী। তাঁরা ওঠেন উত্তর কলকাতার একটি বাড়িতে। সেখানেই গত বৃহস্পতিবার গণধর্ষণের ঘটনাটি ঘটে বলে অভিযোগ। তরুণীর দাবি, গত বৃহস্পতিবার বন্ধুদের ডেকে মদের আসর জমান স্বামী। তার পর প্রথমে তাঁকে যৌন হেনস্থা করেন স্বামী। পরে তাঁর বন্ধুরা তাঁকে ধর্ষণ করে বলে। নির্যাতিতার অভিযোগ, এ জন্য বন্ধুদের থেকে টাকাও নেন স্বামী।

শুক্রবার সকালে কাশীপুর থানায় যান নির্যাতিতা। স্বামী ও তাঁর দুই বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন তিনি। অভিযোগের ভিত্তিতে মহিলার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাঁর বন্ধুদেরও গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার স্বামীর বন্ধুরা কলকাতায় শ্রমিকের কাজ করেন। তাঁদের এক জনের বয়স পঞ্চাশের বেশি। বৃহস্পতিবার ঠিক কী ঘটেছিল, তার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন