Kolkata News

এয়ারপোর্টে বোমা আছে ‘খবর’ দিয়ে আটক বিধাননগরের যুবক

নাশকতার আতঙ্ক ছড়াল কলকাতা বিমানবন্দরে। সোমবার রাতে কলকাতা বিমানবন্দর উড়িয়ে দেওয়ার হুমকি ফোন আসে লালবাজারে। ফোন পাওয়ার পর থেকেই বিমানবন্দর এলাকায় চিরুণি তল্লাশি শুরু করে সিআইএসএফ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৬ ১১:২৬
Share:

হুমকি ফোনের পর তল্লাশি বিমানবন্দরে। নিজস্ব চিত্র।

নাশকতার আতঙ্ক ছড়াল কলকাতা বিমানবন্দরে। বোমা রাখা আছে ‘খবর’ দিয়ে সোমবার রাতে ফোন আসে লালবাজারে। ফোন আসে বিধাননগর কমিশনারেটেও। ফোন পাওয়ার পর থেকেই বিমানবন্দর এলাকায় চিরুণি তল্লাশি শুরু করে সিআইএসএফ। রাতভর স্নিফার ডগ নিয়ে ব্যাপক তল্লাশি চলে। সকালেও জারি ছিল তল্লাশি। পরে দেখা যায় গোটা খবরটাই ভুয়ো।

Advertisement

লালবাজার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত দেড়টা নাগাদ ৩৬১৫১৮৮৩৭১ নম্বর থেকে একটি হুমকি ফোন আসে পুলিশ কন্ট্রোল রুমে। অজ্ঞাত পরিচয় এক পুরুষ কণ্ঠ জানায়, আর্শাদ নামে এক জন দমদম বিমানবন্দর উড়িয়ে দেওয়ার ছক করেছে। এই ফোন পাওয়ার পর থেকেই বিমানবন্দর কার্যত নিশ্ছিদ্র নিরাপত্তার ঘেরাটোপে মুড়ে ফেলা হয়। বিমানবন্দরে আসা সমস্ত গাড়ি থামিয়ে চালানো হয় তল্লাশি। যাত্রীদের তল্লাশি করা হয়। তবে শেষ পর্যন্ত সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

হুমকি ফোনের নম্বর খুঁজে বের করে সেটি কোথা থেকে এসেছিল তা জানার চেষ্টা করে পুলিশ। সেই সূত্র ধরেই বিধাননগরের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

Advertisement

আরও পড়ুন: ক্যানের মধ্যে তার দেখেই বোমাতঙ্ক হাওড়ার প্ল্যাটফর্মে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন