Kolkata Metro

কালীপুজো এবং দীপাবলিতে কলকাতা মেট্রোর ইস্ট-ওয়েস্ট রুটে অতিরিক্ত পরিষেবা

মেট্রোর তরফে দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৪ অক্টোবর, কালীপুজোর দিন ৭২টি মেট্রো পরিষেবা দেবে। ২৫ অক্টোবর, দীপাবলির দিন ৯০টি মেট্রো পরিষেবা দেবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ২১:০১
Share:

প্রতীকী ছবি।

কালীপুজো এবং দীপাবলি উপলক্ষে বিশেষ ট্রেন চালাবে কলকাতা মেট্রো রেল। মেট্রো রেলের তরফে মঙ্গলবার একটি বিজ্ঞপ্তি দিয়ে এ কথা জানানো হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৪ অক্টোবর, কালীপুজোর দিন ৭২টি ট্রেন চালানো হবে। ২৫ অক্টোবর, দীপাবলির দিন ৯০টি মেট্রো পরিষেবা দেবে।

Advertisement

২৪ অক্টোবর দিনের প্রথম মেট্রো শিয়ালদহ স্টেশন থেকে ছাড়বে সকাল ৭টা ৫৫ মিনিটে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে ছাড়বে সকাল ৮টায়। ওই দিন শিয়ালদহ স্টেশন থেকে দিনের শেষ মেট্রো ছাড়বে ৭টা ৩৫ মিনিটে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে ছাড়বে ৭টা ৪০ মিনিটে।

২৫ অক্টোবর দিনের প্রথম মেট্রো শিয়ালদহ থেকে ছাড়বে সকাল ৬টা ৫৫ মিনিটে, সল্টলেক সেক্টর ফাইভ থেকে ছাড়বে সকাল ৭টায়। দিনের শেষ মেট্রো শিয়ালদহ থেকে ছাড়বে রাত ৯টা ৩৫ মিনিটে। ৯টা ৪০ মিনিটে ছাড়বে সল্টলেক সেক্টর ফাইভ থেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন