দোকানে ঢুকে গেল লরি, জখম চালক ও খালাসি

এর পরে পুলিশ গিয়ে লরি থেকে ওই দু’জনকে উদ্ধার করে বারাসত জেলা হাসপাতালে ভর্তি করে। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বারাসত-টাকি রোডের বেলিয়াঘাটায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৯ ০৪:২১
Share:

অঘটন: এই দোকানেই ধাক্কা মারে নিয়ন্ত্রণ হারানো লরিটি। বৃহস্পতিবার, বেলিয়াঘাটায়। ছবি: সজলকুমার চট্টোপাধ্যায়

গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানে ঢুকে পড়েছিল ইট বোঝাই একটি লরি। লরির ধাক্কায় ভেঙে পড়ে দোকানটি, লরির চাকার নীচে দুমড়ে যায় একটি সাইকেল। অল্পের জন্য প্রাণে বাঁচেন সাইকেলের আরোহী। লরির মধ্যে আটকে গুরুতর জখম হন চালক ও খালাসি। এর পরে পুলিশ গিয়ে লরি থেকে ওই দু’জনকে উদ্ধার করে বারাসত জেলা হাসপাতালে ভর্তি করে। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বারাসত-টাকি রোডের বেলিয়াঘাটায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, বারাসত-টাকি রোডের বিদ্যাধরী সেতু থেকে কলকাতার দিকে ইট বোঝাই লরিটি তীব্র গতিতে নামছিল। বেলিয়াঘাটার কাছে সামনে এসে পড়া একটি ডাম্পারকে পাশ কাটাতে গিয়ে রাস্তার গর্তে পড়ে লরির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।

স্থানীয়েরা জানিয়েছেন, প্রচণ্ড গতিতে রাস্তার পাশে জাহাঙ্গির আলি নামে এক ব্যক্তির মুদির দোকানের বন্ধ শাটার, থাম ভেঙে ভিতরে ঢুকে যায় লরিটি। সেই সময়ে ওহিদুল ইসলাম নামে এক ব্যক্তি সাইকেল রেখে অন্য একটি দোকানে ঢুকেছিলেন। বৃহস্পতিবার ওহিদুল বলেন, ‘‘আমাদের চোখের সামনে সাইকেলের উপর দিয়ে লরিটি দোকান ভেঙে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে। আমরা কোনও মতে প্রাণে বেঁচে গিয়েছি।’’

Advertisement

তীব্র আওয়াজ শুনে ছুটে আসেন আশপাশের মানুষ। তাঁরা এ দিন জানিয়েছেন, লরির ইট হুড়মুড়িয়ে পড়তে থাকে। খবর পেয়ে শাসন ও দেগঙ্গা থানার পুলিশ এসে পরিস্থিতি সামলায়। এ দিন জাহাঙ্গির বলেন, ‘‘ঘটনার খানিকটা আগেই দোকান বন্ধ করে বাড়ি গিয়েছিলাম। দোকান খোলা থাকলে অনেকে মারা যেতে পারতেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন