Snatching

ভোজালি দিয়ে আঘাত করে শহরের রাস্তায় ছিনতাইয়ের অভিযোগ

ব্যাগে নগদ ৩ হাজার ৭০০ টাকা, ড্রাইভিং লাইসেন্স এবং ট্রেনের মাসিক টিকিট ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২০ ১৫:২২
Share:

আহত দেবজ্যোতি কাণ্ডারী।

রাস্তার উপর ভো়জালির আঘাত করে ছিনতাই! ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে তপসিয়া থানা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দেবজ্যোতি কাণ্ডারি নামে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের এক বাসিন্দা এ দিন সকাল সাড়ে ১১টা নাগাদ তপসিয়া থানায় ছিনতাইয়ের ওই অভিযোগ জানিয়েছেন। দেবজ্যোতি তপসিয়া এলাকার একটি কারখানার কর্মী।

পুলিশকে দেবজ্যোতি জানিয়েছেন, এ দিন সকাল ৬টা নাগাদ তিনি কারখানা থেকে বাড়ি ফেরার জন্য পার্ক সার্কাস স্টেশনে যাচ্ছিলেন। অভিযোগ, স্টেশন যাওয়ার রাস্তায় তপসিয়া চৌমাথা পেরনোর পরেই তিন যুবক তাঁর পথ আটকায়। দেবজ্যোতির দাবি, সেই সময় রাস্তা শুনশান ছিল। তিন যুবক তাঁকে ভোজালি দেখিয়ে তাঁর কাছ থেকে প্রথমে মোবাইল ফোন কেড়ে নেয়। পুলিশকে তিনি জানিয়েছেন, মোবাইল দিয়ে দেওয়ার পর তাঁর মাথায় ভোজালির আঘাত করে ব্যাগ কেড়ে নেয় দুষ্কৃতীরা। ব্যাগে নগদ ৩ হাজার ৭০০ টাকা, ড্রাইভিং লাইসেন্স এবং ট্রেনের মাসিক টিকিট ছিল।

Advertisement

দেবজ্যোতির অভিযোগ, রক্তাক্ত অবস্থায় তিনি রাস্তায় পুলিশের কাছে সাহায্য চান। কিন্তু পুলিশ তাঁকে কোনও ভাবেই সাহায্য করেনি। তাঁকে থানায় যেতে বলা হয়। এর পর তিনি কারখানায় ফিরে যান। সেখানে সহকর্মীরা তাঁকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তিনি থানায় অভিযোগ জানাতে যান।

ভোজালির কোপে আহত ব্যবসায়ী দেবজ্যোতি কাণ্ডারি। — নিজস্ব চিত্র

আরও পড়ুন: ফিক্সড ডিপোজিটে সুদের হার কমাল স্টেট ব্যাঙ্ক

আরও পড়ুন: কলকাতা-সহ দক্ষিণবঙ্গে শনিবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা, ঝঞ্ঝা কাটলে ফের নামবে পারদ

তপসিয়া থানার আধিকারিকরা অভিযোগকারীকে নিয়ে তাঁর বর্ণনা মতো ঘটনাস্থলে গিয়েছিলেন। ঘটনাস্থল খতিয়ে দেখার পর তাঁরা ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখেছেন। এক আধিকারিক বলেন, ‘‘সাধারণত ওই সময়ে রাস্তায় যথেষ্ট ভিড় থাকে। আমরা অভিযোগকারীর বয়ানও ফের খতিয়ে দেখছি।’’ তপসিয়া থানার পাশাপাশি ঘটনার তদন্ত করছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন